Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

‘প্রাপ্তবয়স্ক হলেই মুশকিল!’ নতুন কেনা সমুদ্রমুখী ফ্ল্যাটে দাঁড়িয়ে কেন এ কথা বললেন সোনাক্ষী?

নিজের উপার্জনের টাকায় প্রথম ফ্ল্যাট কিনলেন সোনাক্ষী সিন্‌হা। জানলা-বারান্দা থেকে সোজা তাকালেই আরব সাগরের উচ্ছ্বাস। নোনা বাতাস গায়ে মেখে গর্বিত শত্রুঘ্ন-কন্যা।

Sonakshi Sinha

বাড়ি সাজাতে কি হিমশিম খাচ্ছেন সোনাক্ষী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৩:২৪
Share: Save:

বসার ঘরের জানলা খুললেই সামনে সমুদ্র। প্রশস্ত বারান্দায় দাঁড়িয়ে বুকভরা শ্বাস নেন সোনাক্ষী সিন্‌হা। বান্দ্রার এই বহুতল আবাসনটিই আপাতত অভিনেত্রীর মনের মতো আস্তানা। এখনও গৃহপ্রবেশ হয়নি, চলছে শেষ মুহূর্তের অন্দরসজ্জা। রোদ ঝলমলে সকালে নতুন ফ্ল্যাটের ছবি ভাগ করে নিলেন শত্রুঘ্ন-কন্যা।

একেবারে বান্দ্রার ওরলি থেকে আরব সাগরের সংযোগস্থলে দাঁড়িয়ে সেই আবাসন। বিলাসবহুল একটি ফ্ল্যাট সেখানেই কিনেছেন সোনাক্ষী। ছবি পোস্ট করে ‘দহাড়’-এর অভিনেত্রী লিখেছেন, “বড় হওয়ার পর জগৎটা ভীষণ কঠিন!”

বাড়ি সাজাতে কি হিমশিম খাচ্ছেন সোনাক্ষী? তাঁর ছবির বিবরণ থেকেই এক রকম আভাস পাওয়া যায়। লিখেছেন, “মাথাখারাপ হয়ে যাচ্ছে! এত জিনিস কেনা আর হিসাব রাখা।” কী নেই সেই তালিকায়! অভিনেত্রী জানান, কোন গাছের সঙ্গে কোন টব কিনবেন থেকে শুরু করে আলো, গদি, কার্পেট, চেয়ার-টেবল— সব কিছু নিয়েই ভাবতে হচ্ছে তাঁকে। তার পর চামচ, কাঁটা, বেসিন, ময়লা ফেলার জায়গা— সব মিলিয়ে নিজেকে ভুলতে বসেছেন সোনাক্ষী। বাড়িই এখন তাঁর মাথায় ঘুরছে।

সোনাক্ষীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে প্লাস্টিক মোড়ানো নতুন আসবাব এসেছে ফ্ল্যাটে। সেগুলো খুলে সাজানোর কাজ চলছে। সেই দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন সতীর্থরা। ‘ডবল এক্সেল’ সহকর্মী রাঘবেন্দ্র মহৎ লিখেছেন, “এত দিনে স্বপ্ন সত্যি হল! তর সইছে না, কবে যে যাব!” এর আগে জুহুতে বাবা-মায়ের সঙ্গে দশ তলা বাড়িতে থাকতেন সোনাক্ষী। সে বাড়ির নাম সবাই জানেন, ‘রামায়ণ’। এত দিন পর নিজের আলাদা ঠিকানা গড়লেন শত্রুঘ্ন-কন্যা। চার বেডরুমের ফ্ল্যাটটি নিজের উপার্জনের টাকায় কিনে বেশ গর্বিতই বোধ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Bollywood Actor Mumbai Flat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE