Advertisement
০২ মার্চ ২০২৪
Sidharth Malhotra-Kiara Advani

সিদ্ধার্থের সঙ্গে বিয়ের পর হানিমুনে যাওয়ার সময় পাননি, এ বার নতুন সদস্য কিয়ারার বাড়িতে!

চার মাস পেরিয়েছে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। এর মাঝেই নতুন সদস্যের আগমন তাঁদের সংসারে।

Sidharth Malhotra and Kiara Advani

সিড-কিয়ারার সংসারে হাজির নতুন সদস্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৩:১৫
Share: Save:

চলতি বছর ফেব্রুয়ারি মাসে ধুমধাম করে রাজস্থানে বিয়ে করেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। বিয়ের পর থেকেই দু’জনেরই কাজের দায়বদ্ধতা থাকায় মধুচন্দ্রিমায় পর্যন্ত যেতে পারেননি তাঁরা। সম্প্রতি দু’জনকে জাপানে দেখা যায়। যদিও সেই সফর ছিল কাজের কারণেই। এর মাঝে সিড-কিয়ারার সংসারে হাজির নতুন সদস্য।

মধুচন্দ্রিমা না গেলেও বিয়ের পর একটি বিলাসবহুল মার্সিডিজ় গাড়ি কিনলেন অভিনেত্রী। গাড়িটির দাম প্রায় ২.৭০ কোটি। আজকাল নাকি শুটিংয়ে যাচ্ছেন কালো রঙের এই গাড়িটি চেপেই। তবে গাড়িটি সিদ্ধার্থ উপহার দিলেন, না কি নিজেই কিনেছেন? সেই উত্তর অবশ্য অজানা।

‘শেরশাহ’ ছবিতে জুটির রসায়ন চোখ টেনেছিল দর্শকদের। সে ছবির প্রযোজক ছিলেন কর্ণ জোহর। পর্দার প্রেম থেকে বাস্তবের পরিণয়— এই স্বপ্নযাত্রার সাক্ষী থেকেছেন দর্শক। অভিনেত্রী সদ্য শেষ করছেন ‘সত্যপ্রেম কি কথা’ ছবির শুটিং। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই স্বামী সিদ্ধার্থের সঙ্গে জুটিতে বড় পর্দায় দেখা যাবে কিয়ারাকে। বিয়ের পরে এটিই হবে একসঙ্গে তাঁদের প্রথম কাজ। কর্ণ জোহর তাঁদের দু’জনেরই খুব কাছের। তাঁর প্রযোজনা সংস্থার অধীনেই তৈরি হবে ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE