বেশ কয়েক মাস ধরে ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। তাঁর লড়াইয়ের জার্নি তিনি গোপন করেননি। বরং সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত নিজের আপডেট দিয়েছেন। কেমোথেরাপির পর চুল বিহীন মাথাতেও ছবি পোস্ট করেছেন। ফের প্রকাশ্যে এলেন নতুন লুকে।

নিউ ইয়র্কে চিকিত্সা চলছে সোনালির। সদ্য যে ছবিটি তিনি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে উইগ পরে রয়েছেন নায়িকা। তিনি লিখেছেন, ‘কখনও খুব খারাপ পরিস্থিতিতে দারুণ মানুষদের সঙ্গে দেখা হয়ে যায়। এমন কোনও আগন্তুক যে হঠাত্ই আসে এবং বন্ধু হয়ে যায়।...’

জনৈক হেয়ার স্টাইলিস্ট সোনালির জন্য বিভিন্ন রকম উইগ তৈরি করে দিয়েছেন। কোনওটা ছোট চুলের, কোনওটা বা বড়। সব ক’টি লুকই দারুণ পছন্দ হয়েছে অভিনেত্রীর। ওই হেয়ারস্টাইলিস্টকে সোনালি দেবদূত বলেও আখ্যা দিয়েছেন।

আরও পড়ুন, বিসর্জনে রাজ-শুভশ্রীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়ো

মারণ রোগের সঙ্গে লড়াইয়ে হার মানতে নারাজ সোনালি। সাহসই তাঁর একমাত্র সম্বল। সোনালি লিখেছিলেন, ‘গত কয়েক মাস ধরে আমি কিছু ভাল দিন কাটিয়েছি, কিছু খারাপ। কোনও কোনও দিন এত যন্ত্রণা হত...। আমার মনে হত শারীরিক ব্যথা মানসিক ভাবেও দুর্বল করে দিত। অনেক খারাপ দিন কাটিয়েছি। নিজের সঙ্গে নিজের লড়াই চলত। কিন্তু কেমোথেরাপির পর, অপারেশনের পর ভাল দিন এসেছে।’

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সুজান খান, গায়ত্রী জোশী, অনুপম খের, দিয়া মির্জার মতো তারকারা সোনালির সঙ্গে দেখাও করে এসেছেন।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)