২০১৮-র জুলাইতে ক্যানসার ধরা পড়েছিল সোনালি বেন্দ্রের। প্রায় এক বছর চিকিত্সার পরে এখন অনেকটা সুস্থ তিনি। নিউ ইয়র্কে দীর্ঘ কয়েক মাস চিকিত্সার পর ফিরে এসেছেন মুম্বইতে। আপাতত অ্যাকোয়া থেরাপি চলছে তাঁর।

অ্যাকোয়া থেরাপির ভিডিয়ো সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন সোনালি। সেখানে দেখা যাচ্ছে, ট্রেডমিলে হাঁটছেন, পায়ের বিভিন্ন ব্যায়াম করছেন নায়িকা। কিন্তু কোমরের নীচের অংশ রয়েছে জল ভরা একটি ট্যাঙ্কে।

সোনালি লিখেছেন, ‘সতর্কীকরণ: দেখতে সহজ মনে হলেও এটা কিন্তু একেবারেই সহজ নয়। আমার নতুন এই অ্যাকোয়া থেরাপি কিন্তু বেশ কঠিন…।’

দেখুন, বিনোদনের নানা কুইজ

নিউ ইয়র্কে চিকিত্সা চলাকালীন সোনালির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন একাধিক বলিউড তারকা। কখনও প্রিয় বন্ধু সুজান খান বা গায়ত্রী জোশীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন সোনালি। কখনও বা অনুপম খের, প্রিয়ঙ্কা চোপড়াদের দেখা গিয়েছে সোনালির সঙ্গে। তাঁর হার না মানা মানসিকতাকে কুর্নিশ জানিয়েছেন সকলে।

আরও পড়ুন, ‘ছপক’-এর শুটিং শেষে কেঁদে ফেললেন মেঘনা!

ক্যানসার কেড়ে নিয়েছে সোনালির মাথার চুল। কিন্তু সে অবস্থাতেও প্রকাশ্যে এসেছেন তিনি। নিজেকে লুকিয়ে রাখেননি। বরং সাহস দিয়েছেন। অ্যাকোয়া থেরাপি সেই সাহসী পদক্ষেপের নতুন ধাপ।

আরও পড়ুন, ‘রাইফেল’-এর নেপথ্যে অর্পিতা-রুদ্রনীল!

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।