Advertisement
২১ জুলাই ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: অন্তঃসত্ত্বা সোনম কপূর, স্বামী আনন্দের কোলে শুয়ে ছবি দিলেন অনিল-কন্যা

সোনমের বোন রিয়া কপূরের বিয়ে হয়েছে গত অগস্ট মাসে। সেই অনুষ্ঠানের ছবিতে সোনমের পোশাক পরার কায়দা দেখে অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছিল, সোনম অন্তঃসত্ত্বা কি? অনিল-কন্যার পরনে ছিল কালো রঙের ঢিলেঢালা পোশাক। সেই ছবিতে তাঁর পেটের অংশ খানিক উঁচু লাগছিল বলে দাবি জানিয়েছিলেন ভক্তরা।

সোনম এবং আনন্দ

সোনম এবং আনন্দ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১১:৩৯
Share: Save:

‘সোনম কপূর কি মা হতে চলেছেন?’ সাত মাস আগে এই গুঞ্জনের মুখ বন্ধ করেছিলেন অনিল কপূরের বড় মেয়ে। এ বারে সেই গুঞ্জনই সত্যি হতে চলেছে। সুখবর দিলেন সোনম নিজেই। সঙ্গে নিজের সাম্প্রতিক কয়েকটি ছবিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

ছবিতে দেখা যাচ্ছে, স্বামী আনন্দ অহুজার কোলে শুয়ে রয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। কালো পোশাক পরে রয়েছেন তিনি। তাঁর শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্ট। ছবির সঙ্গে আগত সন্তানকে উদ্দেশ্যে করে লি‌খেছেন, ‘চারটি হাত। তোমাকে যত্নে বড় করে তোলার জন্য। দু’টি হৃদয়। তোমার সঙ্গে এক তালে হৃদ্‌কম্পন চলবে। একটি পরিবার। তোমাকে ভালবাসবে এবং পাশে থাকবে সব সময়ে। তোমার জন্য অপেক্ষা করে রয়েছি।’

সোনমের বোন রিয়া কপূরের বিয়ে হয়েছে গত অগস্ট মাসে। সেই অনুষ্ঠানের ছবিতে সোনমের পোশাক পরার কায়দা দেখে অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছিল, সোনম অন্তঃসত্ত্বা কি? অনিল-কন্যার পরনে ছিল কালো রঙের ঢিলেঢালা পোশাক। সেই ছবিতে তাঁর পেটের অংশ খানিক উঁচু লাগছিল বলে দাবি জানিয়েছিলেন ভক্তরা। অন্যান্য একাধিক ছবিতে তাঁর পেট স্পষ্ট করে দেখা যাচ্ছে না বলে অনুরাগীদের মনে সন্দেহের উদ্রেক হয়েছিল। কিন্তু সেই গুঞ্জনকে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছিলেন সোনম নিজেই।

তার দিন কয়েক পর একটি ছবি পোস্ট করে সকলের মুখ বন্ধ করেছিলেন সোনম। ছবিতে দেখা গিয়েছিল, সোনম গ্লাসে চুমুক দিচ্ছেন। ছবির উপর লেখা, ‘ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।’ লেখার পাশে এক বিন্দু রক্তের চিহ্ন। তাঁর সেই পোস্ট দেখে বোঝা যায়, সেই মুহূর্তে অভিনেত্রীর ঋতুচক্র চলছে।

কিন্তু সেই গুঞ্জন এ বার সত্যি। মা হতে চলেছেন সোনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor Anand Ahuja Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE