Advertisement
১১ মে ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: বলিউড তারকাদের দূরদৃষ্টির অভাব, আনন্দকে বিয়ে করে খুশি সোনম

ইন্ডাস্ট্রির বেশিরভাগ মানুষকে দূরদৃষ্টিহীন বলে মনে করেন সোনম। তাঁদের কারও সঙ্গে কোনও রকমের ব্যক্তিগত সম্পর্ক তৈরির কথা সোনম ভাবেননি।

সোনম কপূর।

সোনম কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ২০:৫৪
Share: Save:

সোনম কপূরঅনিল কপূরের কন্যা। সঞ্জয় এবং বনি কপূরের ভাইঝি। আদ্যোপান্ত ফিল্মি পরিবার থেকে উঠে আসা অভিনেত্রী জীবন সঙ্গী হিসেবে চাননি কোনও বলিউড তারকাকে।

ইন্ডাস্ট্রির বেশিরভাগ মানুষকে দূরদৃষ্টিহীন বলে মনে করেন সোনম। তাই তাঁদের কারও সঙ্গে কোনও রকমের ব্যক্তিগত সম্পর্ক তৈরির কথা সোনম ভাবেননি। এক আন্তর্জাতিক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আমার সৌভাগ্য যে আমি যাকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি, সে একজন নারীবাদী এবং আমার মতো ভাবে। ভাগ্যিস ইন্ডাস্ট্রির কারও প্রেমে পড়িনি। ওদের ভাবনাচিন্তা খুবই সীমিত।”

পেশায় ব্যবসায়ী আনন্দ আহুজাকে ২০১৮ সালে ভালবেসে বিয়ে করেছিলেন সোনম। কিন্তু কাজের জন্য খুব বেশি একসঙ্গে থাকতে পারেননি তাঁরা। তবে লকডাউন দু’জনকে অবশেষে সেই সুযোগ করে দিয়েছে। সোনমের কথায়, “এই প্রথম এ বছর আমরা সব কটা রাত এক সঙ্গে কাটিয়েছি। আমাদের এত বেশি বাইরে থাকতে হয়, যে এরকম সুযোগ খুব আসে।”

২০১৯ সালে ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিতে সোনমকে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছিল। গত বছর ‘একে ভার্সেস একে’ ছবিতে ছোট একটি চরিত্রে ছিলেন তিনি। খুব শীঘ্রই ‘ব্লাইন্ড’ ছবিতে এক অন্ধ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress sonam kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE