Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

হিন্দি ছবির শুটিং দৃশ্য ফাঁস অব্যাহত! এ বারে শিকার কার্তিক, কী দেখা গেল?

মোবাইল এবং ইন্টারনেটের যুগে গোপনীয়তা বজায় রাখা কঠিন। সাম্প্রতিক অতীতে একাধিক হিন্দি ছবির শুটিংয়ের দৃশ্য ফাঁস হয়েছে নেটদুনিয়ায়।

Image OF Satya Prem ki Katha.

‘সত্যপ্রেম কি কথা’ ছবিটির শুটিং ফ্লোর থেকে ফাঁস হল গানের দৃশ্যের ভিডিয়ো। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৩:৩৭
Share: Save:

বড় বাজেটের হিন্দি ছবির শুটিংয়ে থাকে কড়া নিরাপত্তা বেষ্টনী। কিন্তু ইদানীং তার পরেও ঘটছে বিপত্তি। আগামী মাসে মুক্তি পাওয়ার কথা ‘সত্যপ্রেম কি কথা’ ছবিটির। চলছে শেষ মুহূর্তের শুটিং। কিন্তু শুটিং ফ্লোর থেকে ফাঁস হল গানের দৃশ্যের ভিডিয়ো!

এই ছবিতে রয়েছেন কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণী। মুম্বইতে চলছে ছবির গানের দৃশ্যের শুটিং। সেই গানের শুটিংয়ের ভিডিয়োই ফাঁস হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, জমকালো সেটে নেপথ্য নৃত্যশিল্পীদের সঙ্গে জোরকদমে নাচছেন কার্তিক। অভিনেতার পরনে রয়েছে সাদা পাজামা এবং সবুজ পাঞ্জাবি। সূত্রের খবর, গানের শুটিংয়ের মাধ্যমেই এই ছবির শুটিং শেষ করবেন নির্মাতারা।

জানা যাচ্ছে, প্রায় ১০ দিন ধরে এই গানের শুটিং সারবে ইউনিট। গানটির কোরিয়োগ্রাফার বস্কো মার্টিজ়। তবে এই গানে কিয়ারাকে দেখা যাবে কি না, তা এখনও স্পষ্ট নয়। সমীর বিদ্বানস্‌ পরিচালিত ছবিটির প্রথম ঝলক সম্প্রতি প্রকাশ করেছেন নির্মাতারা। মূলত ভিন্ন স্বাদের প্রেমকাহিনিকে অবলম্বন করেই লেখা হয়েছে ছবির চিত্রনাট্য। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গজরাজ রাও, সুপ্রিয়া পাঠক, রাজপাল যাদব প্রমুখ।

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও সেটের একটি ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পর্দার ‘শেহজ়াদা’। সেখানে দেখা যাচ্ছে শুটিং ক্যামেরা। সঙ্গে কার্তিক লিখেছেন, ‘‘দিন থেকে রাত, রাত থেকে দিন।’’ ছবিমুক্তি পেতে যে হেতু খুব বেশি সময় বাকি নেই, তাই অনেকেই অনুমান করছেন, দ্রুত শুটিং করছেন নির্মাতারা।

সম্প্রতি, ‘জওয়ান’ এবং ‘টাইগার ৩’ ছবির সেট থেকেও ছবি এবং ভিডিয়ো ফাঁস হয়েছিল। একাধিক হিন্দি ছবির শুটিংয়ের দৃশ্য ফাঁস হওয়ায় অনুরাগীরা বেশ ক্ষুদ্ধ। কপালে চিন্তার ভাঁজ প্রযোজক থেকে পরিচালকদেরও। অন্য দিকে, চলতি বছরেই মুক্তি পেয়েছিল কার্তিক অভিনীত ছবি ‘শেহজ়াদা’। ছবিটি কিন্তু বক্স অফিসে সফল হয়নি। ‘সত্যপ্রেম...’-এর মাধ্যমে কার্তিক আবার হারানো আসন ফিরে পান কি না, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE