Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sonu nigam

Sonu Nigam: চাইনি আমার সন্তান প্রচারে থাকুক! ছেলেকে দুবাই পাঠিয়ে নিশ্চিন্ত সোনু

মাত্র চার বয়সেই সোনুর পুত্রকে নিয়ে চর্চা শুরু হয়েছিল। আধো আধো গলায় ‘কোলাভেরি ডি’ গেয়ে শ্রোতাদের মন কেড়েছিল একরত্তি।

সন্তানকে নিয়ে অকপট সোনু।

সন্তানকে নিয়ে অকপট সোনু।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ২১:৩৯
Share: Save:

প্রচারের আলোয় সন্তানকে বড় করতে চাননি। তাই ছেলে নিভানকে দেশ থেকে বাইরে পাঠিয়ে দিয়েছিলেন সোনু নিগম।

মাত্র চার বয়সেই সোনুর পুত্রকে নিয়ে চর্চা শুরু হয়েছিল। আধো আধো গলায় ‘কোলাভেরি ডি’ গেয়ে শ্রোতাদের তাক লাগিয়ে দিয়েছিল একরত্তি। গায়কের কথায়, “এ সব নিয়ে বেশি মাথা ঘামালে হবে না। এই আচমকা খ্যাতিকে বেশি পাত্তা দিলেই সমস্যা। আমি যদি আমার ছেলেকে নিয়ে মাতামাতি করতাম বা ওর গান প্রকাশের চেষ্টা করতাম, ও চাপ অনুভব করত। মা-বাবা হিসেবে আমরা ওর শৈশব নষ্ট করতে চাইনি।”

সোনু চেয়েছিলেন, তাঁর সন্তান সকলের সঙ্গে হেসেখেলে সময় কাটাক আর পাঁচটি বাচ্চার মতোই। “আমি চাইনি আমার ছেলে শ্যুট, পার্টি বা প্রচারের জন্য ছুটে বেড়াক”, স্পষ্ট বলেছেন সোনু। ছেলেকে বলিউডের জাঁকজমক থেকে দূরে রাখতেই সোনু এবং তাঁর স্ত্রী মধুরিমা নিভানকে দুবাই পাঠিয়েছিলেন।

সোনু বলেন, “আমরা চেয়েছিলাম ছেলে দেশের বাইরে থেকে পড়াশোনা করুক। কিন্তু ওকে খুব দূরে পাঠাতে চাইনি। প্রথমে ভেবেছিলাম, ২০০৯ সালে আমরা সপরিবার আমেরিকা চলে যাব। কারণ আমার এবং আমার স্ত্রীর গ্রিন কার্ড আছে। কিন্তু সেখান থেকে মুম্বইয়ে যাতায়াত করা খুব মুশকিল হয়ে পড়ত। তাই আমেরিকার পরিবর্তে দুবাইয়ে থাকার সিদ্ধান্ত নিই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonu nigam Singer Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE