Advertisement
০৫ মে ২০২৪
Sonu Sood

সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের জন্য বিশেষ বৃত্তি চালু করলেন সোনু সুদ

কেবল সেবা করছেন তা-ই নয়, পরিষেবাও দিচ্ছেন সোনু সুদ। দেশের সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের উৎসাহিত করতে চালু করলেন নতুন বৃত্তি ‘সম্ভবম’।

সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের জন্য বিশেষ বৃত্তি চালু করলেন সোনু সুদ।

সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের জন্য বিশেষ বৃত্তি চালু করলেন সোনু সুদ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৩
Share: Save:

বছরভর জনদরদী কর্মসূচী সোনু সুদের। বলিউড তারকা হওয়া ছাড়াও তাঁর আরও এক পরিচয়, মানুষের কাছে তিনি ‘দেবদূত’। গত বছর সিভিল সার্ভিস পরীক্ষার আগে বিনামূল্যে অনলাইন কোচিংয়ের ব্যবস্থা করেছিলেন সোনু। যাতে দুর্দান্ত সাফল্য আসে। তার পর পরিষেবা নিয়ে আরও এক ধাপ অগ্রসর হলেন অভিনেতা। তাঁর নিজস্ব সংস্থা সুদ চ্যারিটি ফাউন্ডেশনের তরফে, ডিভাইন ইন্ডিয়া ইয়ুথ অ্যাসোসিয়েশন-এর সহযোগিতায়, সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের জন্য চালু করলেন বিশেষ বৃত্তি, যার নাম ‘সম্ভবম’। এই প্রকল্পের অধীনে ২০২২-২৩ সালে বাছাই করা কিছু ছাত্রছাত্রীকে আবারও বিনামূল্যে প্রশিক্ষণ দেওয়া হবে। ভারতীয় যুবক-যুবতীরা যাতে স্বনির্ভর হতে পারেন, বড় লক্ষ্যে এগিয়ে যেতে পারেন, যাতে অর্থের অভাবে তাঁদের স্বপ্ন থমকে না যায়, সে দিকেই ভরসা জোগাতে এই পদক্ষেপ জনদরদী অভিনেতার।

ডিভাইন ইন্ডিয়া ইয়ুথ অ্যাসোসিয়েশন-এর সদস্য মণীশ কুমার সিংহ বলেন, “সম্ভবম-এর এই চমৎকার উদ্যোগে সোনু সুদের কাজের অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। এই উদ্যোগের মাধ্যমে আমরা আশা করি অনেক বেশি সংখ্যক সিভিল সার্ভিস পরীক্ষার্থীকে উৎসাহিত করা যাবে।”

এ প্রসঙ্গে সোনু বলেন, “সব রকম অর্থনৈতিক অবস্থান থেকেই ছেলেমেয়েরা এখানে আবেদন করতে পারবে। আমরা পাশে থাকব। আসলে জ্ঞানই প্রকৃত শক্তি।”

তেলুগু ছবি ‘কল্লাজগার’ দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেতা। তারও তিন বছর পর ‘শহীদ-ই-আজম’, অভিনেতার প্রথম বলিউড ছবি। ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবিতে শেষ বার দেখা গিয়েছিল সোনুকে। আগামী দিনে তামিল ছবি ‘তামিলারাসন’-এ বিজয় অ্যান্টনির বিপরীতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Bollywood Actor IAS Examination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE