Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sonu Sood

Sonu Sood: আপনাদের কথা মনে পড়বে, তল্লাশির পর আয়কর দফতরের আধিকারিকদের বললেন সোনু

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সোনু জানিয়েছেন, তাঁর বাড়িতে তল্লাশি করতে এসে আধিকারিকরা যথেষ্ট স্বচ্ছন্দ বোধ করেছেন।

সোনু সুদ এবং তাঁর সহযোগীর বিরুদ্ধে ২০ কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছিল।

সোনু সুদ এবং তাঁর সহযোগীর বিরুদ্ধে ২০ কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছিল।

নিজস্ব  প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৮
Share: Save:

আয়কর দফতরের আধিকারিকরা হানা দিয়েছিলেন সোনু সুদের বাড়িতে। অতিমারির কালে ভারতে ‘মসিহা’ হয়ে ওঠা এই অভিনেতা এবং তাঁর সহযোগীর বিরুদ্ধে ২০ কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। এই বিতর্কের মাঝেই সোনু জানিয়েছেন, তাঁর বাড়িতে খুব মসৃণ ভাবে চার দিন ধরে তল্লাশি চলেছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সোনু জানিয়েছেন, তাঁর বাড়িতে তল্লাশি করতে এসে আধিকারিকরা যথেষ্ট স্বচ্ছন্দ বোধ করেছেন। তাঁর কথায়, “আমি জিজ্ঞাসা করেছিলাম, তল্লাশি চালিয়ে তাঁদের অভিজ্ঞতা কেমন। তাঁরা জানিয়েছেন এখনও পর্যন্ত আমার বাড়িতেই তাঁদের শ্রেষ্ঠ অভিজ্ঞতা।” এর পর সেই আধিকারিকদের সঙ্গেও খানিক হাসিঠাট্টা চলেছে তাঁর। বেরিয়ে যাওয়ার আগে তাঁদের উদ্দেশে সোনু বলেন, “আপনাদের কথা মনে পড়বে।” সোনুর কথা শুনে হেসে উঠেছিলেন আধিকারিকরাও।

সোনু জানিয়েছেন, তাঁর স্বেচ্ছাসেবী সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে দু’কোটি টাকা হায়দরাবাদের একটি হাসপাতাল তৈরির কাজে দান করেছেন তিনি। বাকি ১৭ লক্ষ টাকার প্রসঙ্গে তিনি বলেছেন, “যে কোনও সংস্থা তহবিলের টাকা পাওয়ার পর, তা ব্যবহারের জন্য এক বছর সময় পায়। সেই সময়ের মধ্যে টাকা ব্যবহার না করলে সময়সীমা আরও এক বছর বাড়িয়ে নেওয়া যায়।” সোনু জানিয়েছেন, দ্বিতীয় ঢেউয়ের আগেই নিজের সংস্থার নাম নথিভুক্ত করিয়েছেন তিনি। শেষ চার-পাঁচ মাস ধরে তিনি অর্থ সংগ্রহ করা শুরু করেছেন। তাই সেই সংগ্রহ করা টাকা ব্যবহারের জন্য তাঁর কাছে এখনও সাত মাস সময় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood income tax
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE