Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sonu Sood

শিব ঠাকুরের ছবি না পাঠিয়ে অসহায় মানুষের সাহায্য করুন, শিবরাত্রিতে বার্তা সোনুর

বিভিন্ন সমাজসেবামূলক কাজের পরেও ট্রোলিং-এর শিকার হয়েছিলেন সোনু।

সোনু সুদ।

সোনু সুদ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ১১:৫৫
Share: Save:

জাতীয় নায়ক হয়ে উঠেছেন তিনি। সোনু সুদ। লকডাউনে সাধারণ মানুষের সাহায্য করে তিনিই এখন ‘ভগবান’। শিবরাত্রির দিন সেই সোনু নিজের অনুরাগীদের অসহায়কে সাহায্য করার বার্তা দিলেন।

টুইটারে অভিনেতা লিখলেন, ‘ভগবান শিবের ছবি না পাঠিয়ে যে মানুষরা অসহায়, তাঁদের সাহায্য করুন। ওম নমঃ শিবায়।’ এই একই পথ অনুসরণ করেছেন অভিনেতা নিজেও। করোনা অতিমারির সময় নানা জায়গায় আটকে থাকা মানুষকে নিজের উদ্যোগে বাড়ি ফিরিয়েছিলেন সোনু। শুধু তাই নয়, অনেককে কর্মসংস্থান এবং পড়াশোনার ক্ষেত্রেও সাহায্য করেছেন অভিনেতা। সোনুকে সম্মান জানাতে তাঁর নামে তৈরি হয়েছে মন্দিরও। শিবরাত্রির দিনও তাই সকলকে নিজের মতাদর্শে অনুপ্রাণিত করলেন তিনি।

বিভিন্ন সমাজসেবামূলক কাজের পরেও ট্রোলিং-এর শিকার হয়েছিলেন সোনু। নেটাগরিকদের একাংশ, বিভিন্ন নেতিবাচক মন্তব্য করেছিল তাঁকে। তবে সোনু নিজেই বলেছিলেন, সে সব নিয়ে ভাবিত নন তিনি। জানিয়েছিলেন, শুধুমাত্র সাধারণ মানুষের কাছে জবাবদিহি করবেন অভিনেতা।

শুধু সোনুই নন, অজয় দেবগণ, কাজল, কঙ্গনা রানাউতের মতো তারকারাও শিবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের। শিবের মন্দিরে নিজের একটি ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘মহাশিবরাত্রির আন্তরিক শুভেচ্ছা’। কাজল লিখেছেন, ‘মহাশিবরাত্রির শুভেচ্ছা। শান্ত থাকুন এবং সহানুভূতিশীল হন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Sonu Sood Shivaratri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE