Advertisement
২০ জুলাই ২০২৪
Deepika Padukone

সন্তানের আগমনে বাকি ৪ মাস! মিনিটে মিনিটে কোন অস্থিরতার মধ্যে দিয়ে যাচ্ছেন দীপিকা?

অন্তঃসত্ত্বা দীপিকাকে সর্ব ক্ষণ আগলে আগলে রাখেন স্বামী রণবীর। কিন্তু এর মাঝেই চরম অস্থিরতায় ভুগছেন অভিনেত্রী।

(বাঁ দিকে) রণবীর সিংহ (ডান দিকে) দীপিকা পাড়ুকোন।

(বাঁ দিকে) রণবীর সিংহ (ডান দিকে) দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৩:২২
Share: Save:

ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। কিন্তু অভিনেত্রীর ‘স্ফীতোদর’ নিয়ে উৎসাহের অন্ত নেই নেটাগরিকদের। অন্তঃসত্ত্বা অবস্থায় ‘সিংহম ৩’ ছবির শুটিং করেন অভিনেত্রী। তখনও তাঁর সেই ছিপছিপে মেদহীন চেহারা।

সোমবার স্বামী রণবীর সিংহের সঙ্গে তিনি ভোট দিতে আসতে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়ে অভিনেত্রীর স্ফীতোদর। অন্তঃসত্ত্বা দীপিকাকে সর্ব ক্ষণ আগলে আগলে রাখেন রণবীরও। কিন্তু এর মাঝেই চরম অস্থিরতায় ভুগছেন অভিনেত্রী। জানালেন, নিজের সেই অবস্থার কথা।

সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে রণবীর ও দীপিকার সংসারে। ২৯ ফেব্রুয়ারি প্রথম তাঁরা সুখবর প্রকাশ করেন। আর বাকি চার মাস ইতিমধ্যেই স্বামীর সঙ্গে ‘বেবিমুন’ কাটিয়ে এসেছেন বলিউডের ‘মস্তানি’।

সম্প্রতি সন্তানের ‘সোনোগ্রাম’-এর ছবি প্রকাশ্যে এনেছেন তাঁরা। শোনা যাচ্ছে আপাতত কাজ থেকে বিরতিও নিয়েছেন তিনি। কিন্তু সর্ব ক্ষণই একটা অস্বস্তি হচ্ছে তাঁর। কখনও ঠান্ডা লাগছে দীপিকার, কখনও গরম লাগছে। অভিনেত্রী ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে লেখেন, ‘‘এটা কী হচ্ছে আমার সঙ্গে! আমি শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রটা চালালে দু’মিনিটের মধ্যে ঠান্ডা লাগছে। বন্ধ করলে ফের মিনিট দুয়েকের মধ্যে ঘামতে শুরু করছি। এর থেকে নিষ্কৃতি মিলবে কী করে!’’

সম্প্রতি অভিনেত্রীর সাফল্যের মুকুটে জুড়েছে নয়া পালক। ডেডলাইনের ‘গ্লোবাল ডিসরাপ্টর্স, ২০২৪’-এর তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন তিনি। উল্লেখ্য, এই তালিকা মূলত কোনও বিষয়ে পথিকৃৎ স্থানীয়দের নিয়েই তৈরি করা হয়। দীপিকার সঙ্গেই এই তালিকায় নাম রয়েছে হলিউডের খ্যাতনামী অভিনেত্রী উমা থারম্যানের। দীপিকাকে বিনোদন জগতে তাঁর অবদানের জন্য এই তালিকাভুক্ত করা হয়েছে। বলা ভাল, প্রথম ভারতীয় তারকা, যিনি চলতি ধ্যানধারণার বদল ঘটিয়েছেন। সেই কারণেই এই তালিকাভুক্ত হয়েছেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE