Advertisement
০৩ মে ২০২৪
Hollywood Scoop

প্রাক্তনের প্রাক্তনই এখন প্রিয় বন্ধু! সহ-অভিনেতাকে চুম্বনের পর কার সঙ্গে ডেটে গেলেন সোফি?

গত ৬ সেপ্টেম্বর বিচ্ছেদ ঘোষণা করেন পপ তারকা জো জোনাস এবং অভিনেত্রী সোফি টার্নার। চার বছরের দাম্পত্যজীবনে ইতি টানছেন তাঁরা, সমাজমাধ্যমের পাতায় জানান জো এবং সোফি।

Sophie Turner.

সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১১
Share: Save:

শত্রুর শত্রু নাকি পরম মিত্র! বাংলায় এই প্রবচন বেশ প্রচলিত। সময়ে সময়ে বিনোদন জগতে এই প্রবাদের প্রমাণও কম মেলেনি। এ বার সেই প্রবাদকেই সামান্য পাল্টে নিজের জীবনে কাজে লাগালেন ‘গেম অফ থ্রোন্‌স’-এর সানসা স্টার্ক। সদ্য বিবাহবিচ্ছেদ হয়েছে হলিউড তারকা সোফি টার্নারের। তাঁর ও ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত পপ তারকা জো জোনাসের সাত বছরের সম্পর্কে ভাঙন ধরেছে। চার বছরের দাম্পত্যজীবনে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন জো ও সোফি। গত ৬ সেপ্টেম্বর সমাজমাধ্যমের পাতায় বিবাহবিচ্ছেদের ঘোষণাও করেছেন প্রাক্তন যুগল। মাস ঘোরার আগেই প্রাক্তন স্বামীর প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা গেল সোফিকে। কে সেই প্রাক্তন প্রেমিকা? তিনি অন্য কেউ নন, হলিউডে গানের জগতের জনপ্রিয় তারকা টেলর সুইফ্‌ট। সম্প্রতি নিউ ইয়র্কের এক রেস্তরাঁয় টেলরের সঙ্গেই ডিনার ডেটে দেখা গেল সোফিকে।

বছর ১৫ আগে ২০০৮ সালে কয়েক মাসের জন্য একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন জো ও টেলর। সামান্য একটা মেসেজ পাঠিয়ে টেলরের সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন জো। এক সাক্ষাৎকারে সে কথাও জানিয়েছিলেন টেলর। যদিও এত বছর পরে জোয়ের প্রতি কোনও তিক্ততা মনে পুষে রাখেননি টেলর। জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর এত দিন ইংল্যান্ড ও স্পেনে দেখা গিয়েছে সোফিকে। আমেরিকায় পা রেখেই প্রথমে টেলরের সঙ্গেই ডিনার ডেটে গেলেন সোফি। এখান থেকেই কি তবে নতুন বন্ধুত্বের সূত্রপাত? টেলর ও সোফির ছবি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ায় উন্মাদনা বেড়ে গিয়েছে তাঁদের অনুরাগীদের মধ্যে।

গত অগস্ট মাসে ‘জোনাস ব্রাদার্স’-এর ‘দ্য ট্যুর’-এর একটি অনুষ্ঠানে দেখা গিয়েছিল সোফিকে। তার মাস খানেক কাটার আগেই বিচ্ছেদ ঘোষণা করেন জো। তবে কি টেলরের সঙ্গে যে ভাবে সম্পর্কে ইতি টেনেছিলেন, একই ভাবে সোফির সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটলেন জো? জল্পনা সেই প্রশ্ন ঘিরে। শুধু তাই-ই নয়, গায়কের ঘনিষ্ঠ সূত্র মারফত জানানো হয়, সোফির অতিরিক্ত পার্টিপ্রবণ জীবনযাপনের সঙ্গে খাপ খাইয়ে নিতে পারছেন না জো। পাশাপাশি, জোয়ের ঘনিষ্ঠ সূত্রের তরফে এও দাবি করা হয় যে, গত কয়েক মাস ধরে নাকি তাঁদের দুই মেয়ের দেখাশোনা একা হাতে সামলাচ্ছেন জো। কারণ, সোফি নাকি পার্টি করতেই ব্যস্ত। অন্য দিকে, খবর পাওয়া যায়, ইংল্যান্ডে একটি প্রজেক্টের কাজ শেষ করে এত দিন স্পেনে অন্য এক কাজে ব্যস্ত ছিলেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা সোফি। সেখানে ‘জোন’ নামে এক সিরিজ়ের জন্য শুট করছেন তিনি। সেই কাজের সূত্রেই সমুদ্রসৈকতে জলকেলি করতে করতে সহ-অভিনেতাকে চুম্বনও করেন অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে সেই ছবিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE