Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

পিৎজ়ার টুকরো থেকে সেফটি পিন, উরফির পোশাক দেখে যতই চোখ রাঙান, মাসিক আয় জানলে বিস্মিত হবেন!

বরাবরই বিতর্কের কেন্দ্রে তিনি। পোশাক নির্বাচন নিয়ে তো বটেই, নিজের বিভিন্ন ‘বেফাঁস’ মন্তব্য নিয়েও একাধিক বার আলোচনায় উঠে এসেছেন উরফি জাভেদ। বিতর্কে থেকেও তাঁর উপার্জন কত, জানেন?

Urfi Javed.

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০১
Share: Save:

টেলিভিশন জগতের অন্যতম চেনামুখ তিনি। তবে তার নেপথ্যে কি স্রেফ পেশাগত কারণ? মোটেই নয়! বিতর্ক তৈরি করায় উরফি জাভেদের জুড়ি মেলা ভার। কখনও নিজের পোশাক নির্বাচনের মাধ্যমে, কখনও আবার নিজের বেফাঁস মন্তব্যের মাধ্যমে কোনও না কোনও বিতর্ক সৃষ্টি করেন উরফি। একাধিক বিতর্কের কেন্দ্রে থাকা সত্ত্বেও সমাজমাধ্যমের সৌজন্যে বেশ জনপ্রিয় মুখ তিনি। নিজের সেই জনপ্রিয়তাকে ভাঙিয়েই দিব্যি দু’হাতে অর্থ উপার্জন করছেন বিতর্ক-কন্যা। এমনকি, হিসাব করে দেখা গিয়েছে, প্রতি মাসে গুগল কর্তার থেকেও বেশি অঙ্কের টাকা নিজের ঝুলিতে ভরেন তিনি।

সুন্দর পিচাই।

সুন্দর পিচাই। ছবি: সংগৃহীত।

খবর, প্রতি মাসে প্রায় দু’কোটি টাকা রোজগার করেন উরফি। সমাজমাধ্যমের পাতা থেকে তো বটেই, পাশাপাশি, বিভিন্ন সংস্থার সঙ্গে চুক্তি থেকেও উরফির পকেটে আসে লক্ষ লক্ষ টাকা। সব মিলিয়ে প্রতি দিন প্রায় সাড়ে ছয় লক্ষ টাকা উপার্জন হয় তাঁর। বছরের হিসাবে সেই অঙ্ক গিয়ে দাঁড়ায় ২৪ কোটি টাকায়। সেখানে ২০২২ সালে গুগল কর্তা সুন্দর পিচাইয়ের বার্ষিক আয় ছিল ১৬ কোটি টাকা। অর্থাৎ, গুগল কর্তার চেয়ে অন্তত দেড় গুণ বেশি রোজগার করেন উরফি। এই উপার্জনের অঙ্ক যে পরবর্তী কালে আরও বাড়তে চলেছে, তা নিঃসন্দেহে বলা যায়।

তবে এই জায়গায় পৌঁছতে উরফিকে কম পরিশ্রম ও লড়াই করতে হয়নি। এক সময় খাবার কেনার টাকা না থাকায় বন্ধুদের পাত থেকে খাবার নিয়েও খেয়েছেন তিনি। এখনও নিজের টিমের সদস্যদের পারিশ্রমিক দিতে দিতে তাঁর উপার্জনের বেশির ভাগ অংশই খরচ হয়ে যায় বলে জানান টেলি তারকা। তবে এখন ভবিষ্যতের জন্য কিছুটা সঞ্চয়ও করতে পারেন তিনি, সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Scoop Urfi Javed Google Sundar Pichai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE