• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিজেরই বায়োপিকের জন্য ফের শুটিং শুরু করলেন সৌমিত্র

Param and Soumitra
মাস্কে ঢাকা মুখ: সৌমিত্র এবং পরমব্রত। নিজস্ব চিত্র।

গাছে হাত দিলে হাত ধুতে হচ্ছে, চেয়ার ধরে দাঁড়ালেও স্যানিটাইজ করতে হচ্ছে হাত-চেয়ার।“অসুবিধে হচ্ছে” মেনে নিয়েই মঙ্গলবার থেকে নিজের পরিচালনায়  সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক 'অভিযান'-এর শুটিং শুরু করলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

শুটিংয়ে ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ও। বয়স ৮৫, রয়েছে করোনার ভয়ও। তবু তিনি ‘ডোন্ট কেয়ার’। ছবিটি তাঁকে ঘিরেই তাই সময়মতো শুটিং স্পটে পৌঁছে মুখে মাস্ক পরে, সামাজিক দূরত্ব বজায় রেখেই শট দিলেন তিনি। তবে করোনা উত্তর শুটিং পর্বে এটিই তাঁর প্রথম কাজ নয়। ইতিমধ্যেই গত ৮ জুলাই থেকেই অন্য একটি ছবির শুটিং শুরু করেছেন তিনি।

এই যে বারবার করে হাত ধোওয়া, সামাজিক দূরত্ব বজায় রেখে চলা, পরিচালকের কাজ করতে অসুবিধে হচ্ছে না? পরমব্রত বললেন, “হ্যাঁ, অসুবিধে তো নিশ্চয়ই হয়েছে। গাছে হাত দিলেও যে হাত স্যানিটাইজ করতে হবে এ রকমটা তো আগে ভাবিনি। কিন্তু কিছু করার নেই। এটাই নিউ নর্মাল। এ ভাবেই অভ্যস্ত হতে হবে আমাদের।“

যুবক সৌমিত্রর চরিত্রে যিশু সেনগুপ্ত।নিজস্ব চিত্র।

মঙ্গলবার যোধপুর পার্ক এবং তপন থিয়েটারে শুটিং হয়েছে ‘অভিযান’-এর। সৌমিত্র-পরম ছাড়াও উপস্থিত ছিলেন যিশু সেনগুপ্ত। ছিলেন দেবশঙ্কর হালদারও। পরিণত বয়সের সৌমিত্রের চরিত্রে সৌমিত্র নিজেই অভিনয় করলেও যুবক সৌমিত্র হচ্ছেন যিশু।

আরও পড়ুন: কাদম্বিনী বনাম কাদম্বিনী: চ্যানেলের লড়াই এখন এক ডাক্তারকে নিয়ে

এ বছরের জানুয়ারিতে নিজের সোশ্যাল মিডিয়ায় প্রথম বার ‘অভিযান’ বানানোর খবরটা দেন পরম। লকডাউনের আগেই ছবির শুটিং অনেকটাই হয়ে গিয়েছিল। গত ১৭ মার্চ আচমকাই সরকারি নির্দেশ আসায় বন্ধ করে দিতে হয় শুটিং। আবারও শুরু হল ‘অভিযান’-এর অভিযান। আপাতত তিন দিনের শিডিউল রয়েছে। এর পরে শুট হবে জুলাইয়ের শেষে। অগস্টের মধ্যেই ছবিটির শুটিং শেষ করতে চাইছে টিম ‘অভিযান’। 

আরও পড়ুন: ড্রাইভার করোনা আক্রান্ত, পরিবারের সদস্যদের করোনা টেস্টের কথা জানালেন সারা আলি খান

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন