Advertisement
১৩ জুলাই ২০২৪
Soumitrisha Kundu

Tv Serial: এক পাশে সৌমিতৃষা, আরেক পাশে তন্বী, মাঝে অধিরাজ জমিয়ে দিলেন নাচ!

সৌমিতৃষার সঙ্গে কী করে এত ভাব হল অধিরাজের?

সৌমিতৃষা-অধিরাজ-তন্বী

সৌমিতৃষা-অধিরাজ-তন্বী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৮:১৩
Share: Save:

অভিনেতা অধিরাজ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু! দু’জনে জমিয়ে নাচছেন। নেপথ্যে বাজছে ‘ঝিল কে উস পার’-এর বিখ্যাত গান ‘দো ঘুঁট মুঝে ভি পিলা দে শরাবি’। ভাইরাল ভিডিয়ো দেখে নেটাগরিকদের প্রশ্ন, ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষার সঙ্গে কী করে এত ভাব হল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’-র ছেলে ‘শিবা’ ওরফে অধিরাজের? কোথায় তাঁরা এক সঙ্গে এত মজা করলেন!

পরে অবশ্য নাচে যোগ দিয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের আরেক চরিত্র ‘তোর্সা’ ওরফে তন্বী লাহা রায়। গানের সঙ্গে তিন জনের নাচ জমে গিয়েছে। তার থেকেও বড় কথা, অধিরাজ কিন্তু দুই সুন্দরীর মাঝখানেও সাবলীল। নাচতে গিয়ে একটু আধটু ধাক্কা খেলেও দিব্যি তাঁদের সঙ্গে ছন্দ মিলিয়েছেন তিনি। জনপ্রিয় দুই ধারাবাহিকের তিন অভিনেতা-অভিনেত্রীদের নাচ দেখে খুশি নেটাগরিকেরাও।

এ দিকে পর্দায় ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডুর বিয়ে ভাঙছে। মনখারাপ মোদক পরিবারের। পরিবারের কর্তা দাদাই ফের বিয়ে দিতে চান তাঁর নাতবৌমার। এ ক্ষেত্রে তাঁর পছন্দ রুদ্র চরিত্রকে।
নাচের ভিডিয়ো দেখে মনে হয় এই নাচ কি নিজেদের মন ভাল রাখতে? নাকি ‘সৌদামিণীর সংসার’, ‘কৃষ্ণকলি’ধারাবাহিকের পর ‘মিঠাই’-তেও খুব শিগগিরি দেখা যাবে অধিরাজকে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mega Serial reel video Mithai Soumitrisha Kundu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE