Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Soundarya Rajinikanth

দ্বিতীয় স্বামীর সঙ্গে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন রজনীকান্তের কন্যা সৌন্দর্যা

অশ্বিন রাম কুমারের সঙ্গে সৌন্দর্যার প্রথম বিয়ে ভেঙে গিয়েছিল। প্রথম সন্তান বেদ তাঁদেরই ভালবাসার ফসল। এর পর সম্বন্ধ করে সৌন্দর্যার আবার বিয়ে ঠিক করে পরিবার।

সৌন্দর্যা তাঁর গর্ভাবস্থার সময় থেকেই ফোটোশ্যুটের ঝলক ভাগ করে নিচ্ছিলেন।

সৌন্দর্যা তাঁর গর্ভাবস্থার সময় থেকেই ফোটোশ্যুটের ঝলক ভাগ করে নিচ্ছিলেন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১১:৫৭
Share: Save:

দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন তামিল সুপারস্টার রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্যা রজনীকান্ত। এ বারেও পুত্রসন্তান। ছেলের নাম রেখেছেন বীর রজনীকান্ত বনাঙ্গমুড়ি।

পেশায় চলচ্চিত্র নির্মাতা সৌন্দর্যা তাঁর গর্ভাবস্থার সময় থেকেই ফোটোশ্যুটের ঝলক ভাগ করে নিচ্ছিলেন। দ্বিতীয় সন্তান আগমনের সুখবর দিয়ে আরও এক মধুর পারিবারিক ছবি ভাগ করে নিলেন। সে ছবিতে বড় ছেলে বেদ আর স্বামী বিশাগন জড়িয়ে রয়েছেন সৌন্দর্যাকে। আরও একটি ছবিতে মায়ের সঙ্গে নবজাতকের একঝলক উপস্থিতি। বীরের ছোট্ট আঙুল ধরে আছেন সৌন্দর্যা।

ছবি পোস্ট করে সৌন্দর্যা লিখেছেন, ‘ঈশ্বরের কৃপায় এবং আমাদের বাবা-মায়ের আশীর্বাদে বিশাগান, বেদ এবং আমি আজ, ১১ তারিখে বেদের ছোট ভাই বীর রজনীকান্ত বনাঙ্গমুড়িকে স্বাগত জানাতে পেরে রোমাঞ্চিত৷ ডাক্তারদেরও ধন্যবাদ।’

সেই পোস্টের নীচে বলিউড তারকা অভিষেক বচ্চন সৌন্দর্যাকে অভিনন্দন জানিয়েছেন।

পরিচালক-ব্যবসায়ী অশ্বিন রাম কুমারের সঙ্গে সৌন্দর্যার প্রথম বিয়ে ভেঙে গিয়েছিল। প্রথম সন্তান বেদ তাঁদেরই ভালবাসার ফসল। এর পর সম্বন্ধ করে সৌন্দর্যার আবার বিয়ে ঠিক করে পরিবার। ২০১৯ সালে ঘরোয়া পরিমণ্ডলে অনুষ্ঠান করে বিয়ে হয়েছিল বিশাগন আর সৌন্দর্যার। সেই বিয়েতেই সুখী হলেন রজনীকান্ত-কন্যা।

এক সাক্ষাৎকারে সৌন্দর্যা বলেন, “মনে হয় আমরা আজীবন পরস্পরকে চিনি। আমাদের মধ্যে বোঝাপড়া অন্য মাত্রার। সম্বন্ধ করে বিয়ে ছিল ঠিকই, তবুও এমন হয়েছে। আমার বাবার এক প্রিয় বন্ধু তাঁকে বিশগনের কথা বলেছিলেন। আমি তখনও কথা দিতে পারিনি। কিন্তু আমরা যখন প্রথম বার দেখা করি, তখন ঐশ্বরিক যোগাযোগ টের পাই।”

সহকারী পরিচালক হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন সৌন্দর্যা। পরে রজনীকান্তের ছবি ‘কোচাদাইয়ান’ দিয়ে পরিচালনায় হাতেখড়ি হয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pregnancy photoshoot Baby Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE