Advertisement
২১ জুলাই ২০২৪
Sourav Das

Sourav Das: দিদা ক্যানসারে মারা যান, সেই অসুখে আক্রান্তের চরিত্রে অভিনয় করা কঠিন ছিল: সৌরভ

ওয়েবসিরিজ ভেবে কাজ শুরু হয়েছিল। শ্যুটিং চলতে চলতে পরিচালক বুঝতে পারেন, এই গল্পটি বড় পর্দায় ফুটিয়ে তোলা উচিত।

সৌরভ দাস।

সৌরভ দাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ০৮:৫৪
Share: Save:

বড় পর্দায় হাতেখড়ি পরিচালক সৌমজিত আদকের। রূপ প্রোডাকশনের কর্ণধার অঙ্কিত দাস এবং সুরেশ তোলানির হাত ধরেই আসছে সৌমজিতের প্রথম ছবি ‘অল্প হলেও সত্যি’। গত সোমবার ছবির প্রথম চেহারা প্রকাশ্যে এসেছে। আর শুক্রবার সামনে এল চরিত্রগুলির চেহারা। ছবিতে অভিনয় করছেন সৌরভ দাস, দর্শনা বণিক, ঋষভ বসু, সৃজনী মিত্র-সহ আরও অনেকে।

নিজের চরিত্রের কথা বলতে গিয়ে সৌরভ আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘ভাললাগার মানুষের মন জয় করার জন্য অনেক সময় আমরা মিথ্যে কথা বলে ফেলি। কিন্তু সব মিথ্যের মধ্যেও কিন্তু একটি সত্য লুকিয়ে থাকে, তা হল ভালবাসা। আর সেটি ‘অল্প হলেও সত্যি’। দু’টি ভালবাসার গল্প পাশাপাশি চলবে। আমার চরিত্রটি ক্যানসারে আক্রান্ত। অন্য কিছু হলে হয়তো এত কষ্ট হত না অভিনয় করতে। কিন্তু দিদা এই একই অসুখে মারা গিয়েছেন বলে দিদার কথা খুব মনে পড়ছিল।’’

মডেলিংয়ের পর অভিনয়ে যাত্রা শুরু দর্শনার। সাজগোজ, রূপটান ছাড়া কাজ করেননি এত দিন। এই ছবির জন্য সম্পূর্ণ নতুন ভাবে আত্মপ্রকাশ করেছেন দর্শনা। প্রায় কোনও সাজগোজ ছাড়াই এক জন স্বাস্থ্যকর্মীর চরিত্র ফুটিয়ে তুলেছেন তিনি।

—নিজস্ব চিত্র।

—নিজস্ব চিত্র।

ওয়েবসিরিজ তৈরি করা হবে ভেবে কাজ শুরু হয়েছিল। শ্যুটিং চলতে চলতে পরিচালক বুঝতে পারেন, এই গল্পটি বড় পর্দায় ফুটিয়ে তোলা উচিত। তাই সিরিজের বদলে ছবি তৈরি হল। পুজোর পর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অল্প হলেও সত্যি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Das Darshana Banik Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE