• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বরুণের সঙ্গে ‘উঁচি হ্যায় বিল্ডিং’ গানে নাচলেন সৌরভ, দেখুন ভিডিও

Varun-Sourav
‘দাদাগিরি’র মঞ্চে বরুণের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্য়ায়। ছবি: বরুণ ধবনের টুইটার পেজের সৌজন্যে।

জোর কদমে চলছে ডেভিড ধবনের ‘জুড়ুয়া টু’র প্রচার। সম্প্রতি পুজোর শহরে ছবির প্রচারে এসেছিলেন ছবির তিন নায়ক-নায়িকা— বরুণ ধবন, তাপসী পন্নু এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবির প্রচারে সৌরভের সঞ্চালনায় এক গেম শো –তে এসেছিলেন বরুণরা। আর গিয়ে যা হল! দেখেছেন কি?

আরও পড়ুন, ‘অল ইন ওয়ান ফ্রেম!’ ছবিতে কোনও ভুল ধরা যাচ্ছে?

আরও পড়ুন, বিয়ের প্রস্তাব পেয়ে ‘ফ্যান’কে কী জবাব দিলেন সুশান্ত সিংহ?

‘জুড়ুয়া’র বিখ্যাত গান ‘উঁচি হ্যায় বিল্ডিং’-এ বরুণদের সঙ্গে তালে তাল মেলালেন স্বয়ং সৌরভ। না, শুধু তাল মেলানো বললে ভুল বলা হবে। রীতিমতো বরুণের স্টেপ দেখে দেখে, তা রপ্ত করে নাচলেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়।

পুজোর মণ্ডপে সৌরভকে ঢাক বাজিয়ে নাচতে বেশ কয়েকবারই কলকাতাবাসী দেখেছে। কিন্তু তা বলে হিন্দি ছবির এমন ‘পেপি’ ডান্স নম্বরে সৌরভকে নাচতে দেখা যাবে, সেটা বোধহয় কারও জানা ছিল না। সৌরভ নিজেই জানিয়েছেন, এই গানটা নাকি তাঁর বেশ প্রিয়।

 

সৌরভের সঙ্গে ‘জুড়ুয়া টু’-এর তিন নায়ক-নায়িকার এমন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কিন্তু ভাইরাল হয়ে গিয়েছে। বরুণ নিজেও টুইটার ও ইনস্টাগ্রামে এই ভিডিও ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন।

১৯৯৭-এ যমজ ভাইয়ের গল্প নিয়ে তৈরি ‘জুড়ুয়া’ দিয়ে বলিউড কাঁপিয়েছিলেন ডেভিড ধবন। ‘জুড়ুয়া’ ছবিতে ছিলেন সলমন খান, করিশ্মা কপূর এবং রম্ভা। প্রায় ২০ বছর পরে ফের বড় পরদায় করিশ্মা-সলমন-রম্ভাদের জাদু ফিরিয়ে আনছেন ডেভিড। তবে বদলে গিয়েছে অভিনেতা। ‘জুড়ুয়া টু’তে সলমনের জুতোয় পা গলিয়েছেন ডেভিডের ছেলে বরুণ। প্রেম ও রাজার চরিত্রে অভিনয় করবেন ডেভিড-পুত্র। করিশ্মা আর রম্ভার জায়গায় দেখা যাবে তাপসী পান্নু এবং জ্যাকলিন ফার্নান্ডেজকে।

ছবি মুক্তি ২৯ সেপ্টেম্বর।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন