• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দাদাগিরি-র শুটে ফিরলেন সৌরভ, সেটে কত জন সঙ্গী?

dadagiri sourav
দাদাগিরির মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়।

লকডাউনের শুরুতে, বেলুড়ে যেদিন চাল দিতে গিয়েছিলেন, নিজের শহর কলকাতাকে চিনতে পারেননি। সে দিনটার জন্য থমকালেও স্তব্ধ হয়ে যাননি। বদলে, শুধু লর্ডসে নয়, জীবন মাঠে ‘ঘুরপাক জামা মানে দাদাগিরি’, সেটাই যেন বলে বলে প্রমাণ করে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আনলক পর্যায়ে যখন ফের শুটে ফেরার সময় উপস্থিত, স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের কোভিড হওয়ায় ‘দাদা’ সপরিবারে কোয়ারান্টাইনে।

‘দাদাগিরি সিজন ৮’ সাময়িক স্তব্ধ। মনখারাপ ‘মহারাজ’ এবং সিজনের আট থেকে আশি অন্ধ ভক্তদের। সেই সময় দাদা জানিয়েছিলেন, সেট ভর্তি প্রতিযোগী এবং জি বাংলার সমস্ত শিল্পী, কলাকুশলীদের বিপদে ফেলতে চান না কোনও ভাবেই। বিশেষ করে খুদে প্রতিযোগীদের। তাই নেগেটিভ রেজাল্ট এলেও এক্ষুণি কাজে নয়।

আরও পড়ুন- কোভিড মুক্ত হয়ে বাড়ি ফিরলেন অমিতাভ, কোমর্বিডিটির কারণে অভিষেক হাসপাতালেই


আবার সাময়িক বিরতি এবং নিজেকে ‘নিউ নর্মাল’ জীবনের জন্য তৈরি করা। সোশ্যালে তার ছায়া পড়েছে। কোয়ারান্টাইনে যাওয়ার আগে তিনি একাধিক বিজ্ঞাপন শুট করেছেন বিভিন্ন সংস্থার হয়ে। খেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্ব সামলেছেন। অবশ্যই ডাউন মেমরি লেন ধরে পুরনো ছবি শেয়ার করে ফেলে আসা জীবনকে ছুঁয়ে ছুঁয়ে দেখেছেন। আর হ্যাঁ, ওয়ার্ক ফ্রম হোমের ছবি পোস্ট করতেও ভোলেননি।

দেখুন সৌরভের পোস্ট 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Shoot day

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on


অবশেষে কোয়ারান্টাইনের দিন শেষ। গতকাল থেকে শুট শুরু করেছেন সৌরভ। ইনস্টা পোস্টে জানিয়েছেন, ‘‘মাত্র ১০ জনকে নিয়ে কাজ। সারাক্ষণ সেট স্যানিটাইজড হচ্ছে। তবে বিষয়টি মন্দ নয়।’’

অর্থাৎ, জীবন, শুটিংয়ের নতুন পর্যায়ও বেশ রসিয়ে উপভোগ করছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। সেটা তাঁর সাজেতেও স্পষ্ট। গাঢ় নীল ব্লেজার টপকে গোলাপি শার্টের অবাধ্য উঁকিঝুঁকি। সঙ্গে মানানসই মিড নাইট ব্লু প্যান্ট। দাদা ফের ‘কুল অ্যান্ড ক্যাজুয়াল’। 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন