Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav-Riddhima: রান্নাঘরে ঢোকেন না ডোনা,  সংবাদমাধ্যমে রেসিপি দিলেন কে? ঋদ্ধিমাকে এই তথ্য ফাঁস করলেন সৌরভ

ঋদ্ধিমার কৌতূহল মেটাতে গিয়ে সৌরভ সোজাসুজি বলেন, ‘‘ডোনা রান্না করলে তো বলব!’’

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ডোনা গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ডোনা গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৮:৪৩
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায় খাদ্যরসিক। বাড়িতেও প্রায়ই নানা রকম রান্না হয়। নিশ্চয়ই স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ‘দাদা’-র জন্য রান্নাঘরে ঢোকেন, হাতা খুন্তি ধরেন! তাঁর রাঁধা কোন পদ সবচেয়ে পছন্দ ‘দাদা’র? এক বার ‘দাদাগিরি’-তে এসে সৌরভের কাছে সরাসরি জানতে চেয়েছিলেন ঋদ্ধিমা ঘোষ। খেলার বাইরে এই ধরনের প্রশ্নের উত্তর সচরাচর সৌরভ দেন না। কিন্তু সে দিন তিনি অভিনেত্রীকে নিরাশ করেননি। উল্টে সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়ের সামনে ফাঁস করেছিলেন অন্দরমহলের গোপন কথা! যা শুনে বিস্ময়ের ধাক্কায় কথা বন্ধ হয়ে গিয়েছিল চার তারকার।


ডোনার কী এমন কীর্তির কথা জানিয়েছিলেন বিসিসিআই সভাপতি? ঋদ্ধিমার কৌতূহল মেটাতে গিয়ে সৌরভ সোজাসুজি বলেন, ‘‘ডোনা রান্না করলে তো বলব!’’ এতেই ‘ক্লিন বোল্ড’ সবাই। কিন্তু মহারাজ তখন মজার মেজাজে। কথায় কথায় বেরিয়ে আসে আরও গূঢ় তথ্য।

এক সকালে খবরের কাগজে ডোনার ছবি সহ রান্না নিয়ে লেখা প্রকাশিত হয়েছিল। ছবি দেখে সৌরভ ভেবেছিলেন, নিজের নাচ নিয়ে সাক্ষাৎকার দিয়েছেন তাঁর স্ত্রী। পড়তে গিয়ে চোখ কপালে মহারাজের। ডোনা রান্নার রেসিপি দিয়েছেন!

সে দিন ডোনা বাড়িতে ছিল না। প্রকৃত ঘটনা জানতে সঙ্গে সঙ্গে ডাক পড়ে রান্নার মাসির। তাঁর কথা শুনে চমকে ওঠেন সৌরভ। রান্নার মাসির দাবি, ‘‘বাড়িতে এক সাংবাদিক এসেছিলেন। তাঁকেই বৌদি সব বলেছেন।’’
‘‘আর রান্নার রেসিপি’’? ভারতীয় প্রাক্তন ক্রিকেট অধিনায়কের প্রশ্ন শুনে এক গাল হেসে রান্নার মাসির জবাব, ‘‘ও গুলো তো সব গুছিয়ে আমিই বলে দিয়েছি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ridhima Ghosh Sourav Ganguly Dona Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE