Advertisement
২৫ জুলাই ২০২৪
Tollywood Gossip

নতুন নায়িকার ‘প্রেমে’ মজে নায়ক, সুতোয় টান পড়তেই কি ফিরতে হল নিজের ঘরে?

দেশের বাইরে নায়ক মন দিয়ে ফেলেন নায়িকাকে। কিন্তু ঘরে ফিরতেই অন্য সুর। জল বেশি দূর গড়াল না কেন?

Sources revealed that a Bengali actor fell in love with a newcomer actress of Tollywood

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৯:২৪
Share: Save:

বিনোদন জগতের মানুষদের জীবনের ব্যাকরণ বোঝা কঠিন। কখন যে কোন সমীকরণ কী ভাবে বদলে যায়, তা কাছের মানুষেরাও অনেক সময়ে টের পান না। তেমন কিছু ঘটলেই, খবর চাপা দেওয়ার চেষ্টা করা হয়, কিন্তু ইন্ডাস্ট্রি এমনই এক জায়গা, যেখানে বিশ্বাসে মিলায়ে বস্তু, তর্কে বহু দূর।

এই যেমন এক তরুণ নায়ককে নিয়ে চর্চা শুরু হয়েছে টলিপাড়ার অন্দরে। তিনি চলেন আপন খেয়ালে। কাজের প্রতি তাঁর নিষ্ঠার প্রশংসা করেন অনেকেই। তবে অভিনেতার ‘প্রেমিক’ সত্বাটিও যে বেশ যত্ন করে তৈরি, তা আবার অনেকেই জানেন না। ছোট পর্দা জয় করে তাঁর পাখির চোখ আপাতত বড় পর্দা। এ দিকে শোনা যাচ্ছে, নিজের ছবির নতুন নায়িকাকে নাকি তাঁর বেশ মনে ধরেছিল।

সম্প্রতি ছবির গানের শুটিংয়ে বিদেশে পাড়ি দিয়েছিলেন নায়ক। সেখানে নায়িকাকে দেখেই নাকি তাঁর মন একটু উড়ু উড়ু হয়ে যায়, কিন্তু জল বেশি দূর গড়ায়নি। কারণ নায়কের হাত যে আগে থেকেই অন্য কারও হাতের সঙ্গে বাঁধা! নিন্দকদের মতে, ভবিষ্যতের কথা ভেবেই নায়ক আর খুব বেশি বীরত্বের পরিচয় দেননি। দেশে ফিরেই সুবোধ বালকের মতো টুক করে বসে পড়েছেন বিয়ের পিঁড়িতে। ফলে প্রেমের জোয়ার বিদেশ থেকে আর দেশে পৌঁছল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Gossip Tollywood Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE