Advertisement
১৬ জুলাই ২০২৪
Sonakshi Sinha Wedding

মেয়ের বিয়ের দু’দিন আগে অন্য রূপে শত্রুঘ্ন, জামাইকে কাছে টেনে নিলেন অভিমানী বাবা!

জামাই-শ্বশুরের ছবি তোলার জন্য আলোকচিত্রীরা হাঁকডাক করতে শুরু করলে শ্বশুরকে অনুকরণ করেই জ়াহির বলেন, ‘‘খামোশ’’।

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা। জ়াহির ইকবালের সঙ্গে শত্রুঘ্ন সিন্‌হা (ডান দিকে) ।

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা। জ়াহির ইকবালের সঙ্গে শত্রুঘ্ন সিন্‌হা (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১২:৪৬
Share: Save:

ভিন্‌ধর্মে বিয়ে করছেন সোনাক্ষী সিন্‌হা। সেই কারণে নাকি অখুশি বাবা শত্রুঘ্ন সিন্হা। যদিও নেটাগরিকেরা মনে করছেন, বিয়ে হয়ে গেলে মেয়ের সিদ্ধান্তে ঠিক মান্যতা দেবে পরিবার। সময়ের সঙ্গে সঙ্গে সবটাই ঠিক হয়ে যাবে। ঠিক যেমনটা সিন্‌হা পরিবারে আগেও হয়েছিল। তবে এ বার বিয়ের দু’দিন আগেই হবু জামাইকে সঙ্গে নিয়ে ছবি তুললেন বর্ষীয়ান এই অভিনেতা। অভিমান ভুলে বুকে টেনে নিলেন জ়াহিরকে!

বৃহস্পতিবার রাতে জ়াহিরের সঙ্গে ফ্রেমবন্দি হন শত্রুঘ্ন। আলোকচিত্রীদের উদ্দেশে পোজ়ও দেন। পাশপাশি ‘‘খামোশ’’ বলে সকলকে চুপও করিয়ে দেন অভিনেতা। শোনা যাচ্ছ, বিয়ের আগে সিন্‌হা পরিবার ও ইকবাল পরিবার একসঙ্গে নৈশভোজ সারেন। এক কথায়, মেয়ের বিয়ের আগে বেশ খোশমেজাজেই দেখা গেল শত্রুঘ্নকে। জামাই-শ্বশুরের ছবি তোলার জন্য হাঁকডাক করতে শুরু করলে শ্বশুরকে অনুকরণ করেই জ়াহির বলেন, ‘‘খামোশ।’’ যদিও বিয়ের আগে আলোকচিত্রীদের এড়িয়ে যান সোনাক্ষী। সাদা কুর্তা-পাজামা পরে গাড়ি থেকে নেমেই সটান ঢুকে যান বাড়ির অন্দরে। এক মুহূর্ত দাঁড়াননি।

বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, ভিন্ন ধর্মের ছেলে জ়াহিরকে বিয়ে করার সিদ্ধান্ত নিতেই সোনাক্ষীর উপর মনঃক্ষুণ্ণ গোটা পরিবার। বাবা শত্রুঘ্ন নাকি সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন, মেয়ের বিয়েতে মুখ দেখাবেন না। তবে গোটাটাই মিথ্যা। সোনাক্ষীর বিয়ে নিয়ে নানা ধরনের ‘অপপ্রচার’ চলছে, এই অভিযোগ জানিয়ে বেজায় চটেছেন শত্রুঘ্ন। তিনি সম্প্রতি বলেছেন, ‘‘ যত সব মিথ্যা খবর! আমি নিজের মেয়ের বিয়েতে থাকব না! যে মেয়ের জন্য এতটা গর্বিত আমি। আমি থাকছি।’’ পাশপাশি মেয়ের বিয়ে নিয়ে নানা ধরনের কানাঘুষোয় বিরক্ত হয়ে বলেন, ‘‘যাঁরা এই খুশির অনুষ্ঠান নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছেন, তাঁদের শেষ বার বলছি ‘খামোশ’। আমাদের বিষয়ে আপনাদের নাক গলাতে হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE