Advertisement
০৪ মে ২০২৪
Tollywood Gossip

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর নায়িকার বায়নাক্কায় অতিষ্ঠ সিরিয়ালের সদস্যেরা, চিন্তায় প্রযোজক

নায়িকার নতুন সিরিয়াল শুরু হয়েছে বেশ কিছু দিন হল। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁর ব্যক্তিগত সমস্যা। এর মাঝে অভিনেত্রীর ব্যবহারে ক্ষুব্ধ তাঁর সিরিয়ালের সেটের সদস্যরা।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৫:৪১
Share: Save:

সদ্য স্বামীর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন বাংলা সিরিয়ালের এই নায়িকা। প্রায় এক বছর কাজ করেননি। এখন আবার নতুন সিরিয়ালে তাঁকে মুখ্য চরিত্রে দেখছেন দর্শক। বহু দিন পর জুটি বেঁধেছেন পুরনো নায়কের সঙ্গে। তাই ব্যক্তিগত জীবনের ঝড়ঝাপটা সামলে তিনি এখন কাজেই মন দিতে চান। এমনটাই দাবি নায়িকার। কিন্তু মুখে যা বলছেন কাজেও কি তেমনটা করছেন? স্টুডিয়োপাড়া অন্তত তেমনটা বলছে না। শোনা যাচ্ছে মুখে কিছু না বললেও অভিনেত্রীর কার্যকলাপে সেটের অনেকেই বিরক্ত। যদিও অভিনেত্রী বলছেন এই পরিস্থিতিতে তিনি এখনই ছোট পর্দার কাজ ছাড়তে পারবেন না।

স্বামীর বাড়ি ছেড়ে তিনি এখন নিজের আলাদা বাড়িতেই থাকেন। সুতরাং নিজের জীবনকে গোছানোর জন্য সিরিয়ালে অভিনয় চালিয়ে যাওয়ার চেষ্টা করছেন, এ কথা ঘনিষ্ঠমহলে বলেছেন অভিনেত্রী। কিন্তু সেটের অন্দরমহল বলছে অন্য কথা। সকাল ১০টায় শুটিংয়ে পৌঁছনোর কথা হলে তিনি আসছেন নাকি দুপুর ২টোয়। ফলে বাকিদের অপেক্ষা করে থাকতে হচ্ছে। কিন্তু তাতে নায়িকার কোনও ভ্রুক্ষেপ নেই। নিজের মতো আসছেন। অভিনেত্রীর মেজাজও নাকি এখন সপ্তমে। তাই ফ্লোরের অনেকেই নাকি এখন তাঁর সঙ্গে কথা বলতে ভয় পান।

কয়েক দিন আগেই তাঁর জন্মদিন গিয়েছে। বিচ্ছেদের কথা ঘোষণা করার পরেও নায়িকার স্বামী দফায় দফায় অভিনেত্রীর গত বছরের জন্মদিনের বিভিন্ন মুহূর্ত সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন। তবে নায়িকার তরফ থেকে কোনও উত্তর মেলেনি। শোনা যাচ্ছে স্বামীর পাশাপাশি এ বার তিনিও বড় পর্দায় কাজের প্রস্তুতি নিচ্ছেন। তবে এখনই যে হেতু সিরিয়ালের কাজ বন্ধ করবেন না, তাই আগামী বছর হয়তো শুরু করবেন বড় পর্দার কাজ। কিন্তু সেটে নায়িকার এই ব্যবহারে অসন্তুষ্ট প্রযোজনা সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Tollywood Actor Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE