Advertisement
১২ মে ২০২৪
Srijit Mukherji Health Update

ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন সৃজিত, এখন কেমন আছেন পরিচালক ?

গত সপ্তাহ থেকেই প্রবল জ্বরে কাহিল সৃজিত মুখোপাধ্যায়। শনিবার পরিচালক জানান তিনি ডেঙ্গিতে আক্রান্ত।

Srijit Mukherji

সৃজিত মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৮:৩৩
Share: Save:

শারীরিক অসুস্থতার জন্য পরিচালক সৃজিত মুখোপাধ্যায় যে তাঁর পুজোর ছবি ‘দশম অবতার’ এর এক দিনের শুটিং বাতিল করতে বাধ্য হন, সে খবর আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। গত শনিবার পরিচালক ফেসবুকে একটি পোস্ট দিয়ে জানান, যে তিনি ডেঙ্গুতে আক্রান্ত। তার পর থেকেই পরিচালকের অনুরাগীরা সমাজমাধ্যমে পরিচালকের দ্রুত সুস্থতা কামনা করেছেন। পাশাপাশি টলিপাড়ায় সৃজিতের শারীরিক অসুস্থতা নিয়ে ছড়িয়েছে গুজবও।

কেউ বলছেন, পরিচালকের প্লেটলেটের পরিমাণ কমে গিয়েছে। অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হতে পারে। সৃজিত ফেসবুকে তাঁর শারীরিক অসুস্থতার কথা জানাতেই বর্ষীয়ান পরিচালক অপর্ণা সেন পরিচালকের স্বাস্থ্যের খবর নিয়েছিলেন। অপর্ণার উত্তরে সৃজিত লিখেছিলেন যে, তিনি প্লেটলেট পরীক্ষা করিয়ে তার পর সিদ্ধান্ত নেবেন। যদিও টলিপাড়া সূত্রে খবর, পরিচালক এখন তুলনামূলক ভাবে সুস্থ আছেন। বাড়িতে ডাক্তারের পরামর্শ মতো বিশ্রামেই রয়েছেন। এখনই পরিচালককে হাসপাতালে ভর্তি হওয়ার কোনও প্রয়োজন নেই।

গত বৃহস্পতিবার ‘দশম অবতার’ ছবির শুটিংয়ের আউটডোরে উত্তরবঙ্গে যাওয়ার পরিকল্পনা ছিল সৃজিতের। সেখানে যোগ দেওয়ার কথা ছিল ছবির অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া আহসানের। কিন্তু পরিচালকের শরীর খারাপ থাকায় সেই শুটিং শিডিউল ইউনিটকে বাতিল করতে হয়। চলতি মাসের শেষেই এই শুটিং হওয়ার কথা। কিন্তু সূত্রের মতে, ডেঙ্গি শারীরিক ভাবে মানুষকে অনেকটাই দুর্বল করে দেয়। তাই সৃজিত পুরোপুরি সুস্থ না হয়ে ওঠা পর্যন্ত কিছুই চূড়ান্ত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE