Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Rashmika-Vijay

বর্ষযাপনে একসঙ্গে বিজয়-রশ্মিকা? দু’জনে কি প্রেম করছেন, ফের উঠছে প্রশ্ন

তাঁদের জুটি দর্শকের অত্যন্ত পছন্দের। বাস্তবেও নাকি এবারে জুটি বেঁধেছেন বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দানা।

বিজয়-রশ্মিকা কি সম্পর্কে রয়েছেন?

বিজয়-রশ্মিকা কি সম্পর্কে রয়েছেন? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৯:২৯
Share: Save:

দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দানার প্রেম নিয়ে গুঞ্জন ছিলই। যদিও তাঁরা এখনও পর্যন্ত বিষয়টা নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। তাছাড়া এই মুহূর্তে যে সকল দক্ষিণী তারকাদের নিয়ে দেশ জুড়ে চর্চা চলছে, তার মধ্যে এই দুই অভিনেতার নামও রয়েছে। সম্প্রতি, তাঁদের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছে।

আসলে নতুন বছরে বিজয় একটি ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। সুন্দর এক রিসর্টে সুইমিং পুলে নিমজ্জিত অভিনেতা। অন্য দিকে, রশ্মিকাও প্রায় একই রকম একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন। দুটি ছবির মিল দেখে নেটপাড়ায় আলোচনা শুরু হয়, তা হলে কি দু’জনে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন। এর পর রশ্মিকা আরও একটি ছবি পোস্ট করেন, যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে চেয়ারে নিজের শরীর এলিয়ে দিয়েছেন। রৌদ্রস্নানে ব্যস্ত তিনি।

বলা হচ্ছে, দু’জনের পোস্ট করা ছবিগুলি মলদ্বীপের কোনও রিসর্টে তোলা। আবার কেউ কেউ বলছেন, গত নভেম্বরে রশ্মিকা মলদ্বীপে ছিলেন শুটিংয়ের কাজে। অভিনেত্রীর পোস্ট করা ছবিগুলি নাকি তখন তোলা হয়েছিল। এ দিকে দুই তারকার অনুরাগীরা বিষয়টাকে ইতিবাচক দিক থেকেই দেখছেন। তাঁদের মতে, পর্দার মতো বাস্তবেও বিজয়-রশ্মিকার জুটি অসাধারণ।

এর আগে ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ ছবিতে জুটি বেঁধেছিলেন বিজয় এবং রশ্মিকা। সূত্রের খবর, খুব তাড়াতাড়ি দু’জনকে নতুন ছবিতে দেখা যাবে। যদিও সম্প্রতি রশ্মিকা জানিয়েছেন, ‘‘অনুরাগীদের তরফে প্রচুর অনুরোধ পেয়েছি। কিন্তু এখনও পর্যন্ত সে রকম কোনও ছবি চূড়ান্ত হয়নি। কিন্তু আশা করছি, খুব দ্রুত আমার সঙ্গে বিজয়ের জুটিকে দর্শক দেখতে পাবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE