Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

‘অবিলম্বে অবসর নিন, পাঠান যে জঘন্য হবে তা প্রমাণিত’, কটূক্তির পাল্টা জবাব শাহরুখের

‘পাঠান’ ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। ছবির ট্রেলার মুক্তি নিয়েও ছিল বিস্তর প্রশ্ন। অবশেষে ১০ জানুয়ারি আসছে ট্রেলার। তার আগে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিলেন শাহরুখ।

কটূক্তির কী জবাব দিলেন বাদশা?

কটূক্তির কী জবাব দিলেন বাদশা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৮:৪৭
Share: Save:

‘পাঠান’ বিতর্ক জারি। এরই মধ্যে সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে আড্ডা জমাতে এলেন শাহরুখ খান। প্রায় চার বছর পর আবার বড় পর্দায় শাহরুখের ছবি। তাই দর্শকদের মধ্যে উত্তেজনার যেমন কোনও কমতি নেই, তেমনই আবার বিতর্কেরও শেষ নেই। এরই মধ্যে অনুরাগীদের সঙ্গে কথোপকথনে মজলেন বলিউড বাদশা। কেউ করছেন ছবির সমালোচনা, কেউ আবার ঋষভ পন্থের সেরে ওঠার জন্য প্রার্থনার আর্জি জানিয়েছেন। শুধুই অনুরাগী নয়, বুধবার টুইটারে শাহরুখের সঙ্গে কথা বলার সুযোগ হাতছাড়া করলেন না বলিপাড়ার নতুন মা-ও।

আলিয়া ভট্ট, বলিপাড়ার নতুন মা। আপাতত শরীরচর্চায় বেশ মন দিয়েছেন তিনি। লিখলেন, “২৫ জানুয়ারি থেকে আমি তোমায় পাঠান বলে ডাকব। ভাবো, আমি কত সৃজনশীল!” আলিয়াকে মজার উত্তর শাহরুখের। তিনি মজার ছলে লেখেন, “অবশ্যই। এ বার থেকে আমিও তোমায় ছোট আম্মা ভট্ট কপূর বলে ডাকব।”

আলিয়ার মতো সবাই যে শাহরুখকে প্রশংসায় ভরিয়েছেন তা নয়। এক জন লিখেছেন,“আপনার এ বার ছুটি নিয়ে নেওয়া উচিত। পাঠান সিনেমাটি যে ভাল নয়, তা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে।” না, এই কথায় বিন্দুমাত্র চটেননি শাহরুখ। উল্টে মজার উত্তরও দিয়েছেন তিনি। তাঁর স্পষ্ট জবাব, “বাবা, বড়দের সঙ্গে এই ভাবে কথা বলতে নেই।”

শাহরুখকে, হৃতিক রোশনের সঙ্গে তুলনা করতেও ভোলেননি অনেকে। কারণ, হৃতিকের মেদহীন চেহারার ভক্ত অনেকেই। ‘পাঠান’ সিনেমাতেও নিজেকে তৈরি করতে অত্যন্ত পরিশ্রম করেছেন শাহরুখ। তার পরেও তাঁকে এক অনুরাগী লেখেন, “আজকাল ডুগ্গু (হৃতিক রোশন) তাঁর পেশিবহুল চেহারার বেশ কিছু ছবি দিচ্ছেন। আপনিও তাঁর এই চেহারার জন্য হৃতিককে শুভেচ্ছা জানান।” তাই তো ‘পাঠান’-এর প্রচার করতে এসে হৃতিকের প্রশংসা করতেও পিছপা হলেন না তিনি। বললেন, “পেশিবহুল চেহারার ক্ষেত্রে হৃতিক তো আমার অনুপ্রেরণা।”

চিকিৎসাধীন ঋষভ পন্থের জন্যও শাহরুখকে কিছু বলার অনুরোধ করা হয়। উত্তরে বাদশা লেখেন, ‘‘ও দ্রুত সুস্থ হয়ে উঠবে। ঋষভ একজন যোদ্ধা এবং খুবই শক্ত মনের মানুষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE