Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Tunisha Sharma Death Case

জেলবন্দি শীজ়ান, কিন্তু গারদের ভিতর থেকেই চাহিদা জানিয়েছেন অভিনেতা, তালিকা বেশ লম্বা

জেল হেফাজতে রয়েছেন শীজ়ান। কারাদণ্ড না হলে যেন চুল কেটে নেওয়া না হয়, সে নিয়ে বিশেষ আবেদন আগেই জানিয়েছিলেন। কিন্তু এ বার আরও বেশ কিছু আবেদন জানালেন শীজ়ানের আইনজীবী।

শীজ়ানের আবেদন আদালতের কাছে।

শীজ়ানের আবেদন আদালতের কাছে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৮:০৫
Share: Save:

পুলিশের হেফাজতে রয়েছেন ‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’ সিরিয়ালের নায়ক তথা তুনিশার প্রেমিক। ৪ জানুয়ারি, মঙ্গলবার তুনিশার জন্মদিন। সম্প্রতি সিরিয়ালের সেটেই জীবন শেষ করে দেন বছর কুড়ির এই অভিনেত্রী। বেঁচে থাকলে একুশে পা দিতেন তুনিশা। তবে এই মুহূর্তে জেলবন্দি শীজ়ান খান। যদিও অভিনেতার সঙ্গে যা হচ্ছে তা ঠিক নয়, সেই নিয়ে সরব হয়েছে তাঁর পরিবার। বছর শুরুর দ্বিতীয় দিনে অভিনেতার পরিবার ও আইনজীবীর তরফে সাংবাদিক সম্মেলন বিস্ফোরক কিছু দাবি জানানো হয় তুনিশার মায়ের বিরুদ্ধে। তবে বিচারব্যবস্থার উপর আস্থা রাখতে চাইছেন তাঁরা। কারাদণ্ড না হলে যেন চুল কেটে নেওয়া না হয়, তার জন্য বিশেষ আবেদন আগেই জানিয়েছিলেন। কিন্তু এ বার লম্বা তালিকা দিলেন অভিনেতার আইনজীবী।

শীজ়ানের আইনজীবী শৈলেন্দ্র মিশ্র শীজ়ানের বিশেষ অনুরোধের কথা জানান আদালতকে। একটি নয় চারটি আবেদনপত্র জমা করেছেন অভিনেতা আইনজীবী ভাসাই আদালত। সেই চার দাবি হল, জেলে থাকাকালীন চুল রাখবেন শীজ়ান। দ্বিতীয়ত, বাড়ি থেকে রান্না করা খাবার খাবেন তিনি। তৃতীয়ত, বাড়ি লোকেদের দেখা করতে আসার অনুমতি। চতুর্থত, শ্বাসকষ্টের সমস্যা থাকায় ইনহেলার ব্যবহার করার অনুমতি চেয়েছেন অভিনেতা। আপাতত ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন অভিনেতা।

মেয়ের মৃত্যু মানতে পারেননি তুনিশার মা। শীজ়ানই তুনিশার মৃত্যুর জন্য দায়ী, এমনটাই অভিযোগ অভিনেত্রীর মায়ের।তাঁর দাবি, মাদক সেবন করতেন অভিনেতা। আরও একাধিক নারীর সঙ্গে সম্পর্কে থেকে তুনিশাকে ঠকিয়েছেন বলেও অভিযোগ। এ বার শীজ়ানের সেই গুপ্ত প্রেমিকার ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। যদি অভিনেতার সঙ্গে সব কথপোকথন মুছে ফেলেছেন তিনি। গোটা বিষয়টিতে তদন্ত চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Death Case Sheezan Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE