Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Actress

গভীর অবসাদের শিকার! রহস্য মৃত্যু দক্ষিণী অভিনেত্রীর

কন্নড় ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে মূলত পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী।

জয়শ্রী রামাইয়া।

জয়শ্রী রামাইয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ২১:০৭
Share: Save:

রহস্য মৃত্যু দক্ষিণী অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার। সোমবার দুপুরে বেঙ্গালুরুর একটি বৃদ্ধাশ্রমে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁকে। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

সূত্রের খবর অনুযায়ী, 'সন্ধ্যা কিরণ' নামে ওই বৃদ্ধাশ্রমে অবসাদের চিকিৎসা করাচ্ছিলেন তিনি। সূত্রের খবর, গত রবিবার রাতেই মৃত্যু হয় তাঁর।

কন্নড় ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে মূলত পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী। মনে করা হচ্ছে, মানসিক হতাশা থেকেই আত্মঘাতী হয়েছেন তিনি। ফেসবুকে ডিপ্রেশন নিয়ে পোস্ট করেছিলেন জয়শ্রী। গত বছরের ২২ জুলাই ‘পৃথিবী ছেড়ে চলে যাওয়ার’ কথা লিখেছিলেন তিনি। পরবর্তী সময় সেই পোস্ট মুছে দিয়েছিলেন। আরও একটি পোস্টের মাধ্যমে ভক্তদের জানিয়েছিলেন সুস্থ এবং ভাল রয়েছেন তিনি ।

আবার ২৫ জুলাই ফেসবুক লাইভে তিনি জানিয়েছিলেন, ছোটবেলা থেকে তাঁকে বঞ্ছিত করা হয়েছে। মানসিক হতাশার সঙ্গে লড়াইয়ের কথাও বলেছিলেন অভিনেত্রী।

লাইভে তিনি বলেছিলেন, “প্রচার পাওয়ার জন্য আমি এ সব করছি না। সুদীপ স্যারের থেকে আর্থিক সাহায্যও চাইছি না। আমি মৃত্যুর জন্য অপেক্ষা করছি কারণ আমি হতাশার সঙ্গে লড়াই করতে পারছি না। আমি আর্থিক ভাবে স্বচ্ছল কিন্তু মানসিক ভাবে হতাশ। অনেক ব্যক্তিগত সমস্যার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাকে। ছোটবেলা থেকে আমার সঙ্গে প্রতারণা করা হয়েছে। আমি সেগুলো কাটিয়ে উঠতে পারছি না।”

২০১৭ সালে ‘উপ্পু হুলি খরা’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন জয়শ্রী। তাঁর মৃত্যুর খবরে শোকস্তব্ধ দক্ষিণী ইন্ডাস্ট্রি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood death Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE