Advertisement
০২ মে ২০২৪
Chiranjeevi

হলুদ ট্যাক্সিচালকের ভূমিকায় চিরঞ্জীবী, ‘ভোলা শঙ্কর’ ছবির শুটিং কি কলকাতায়?

কলকাতার প্রেক্ষাপটে দক্ষিণী ছবিতে চিরঞ্জীবী। এই ছবির শুটিং করতে কলকাতায় পা রাখতে পারেন এই দক্ষিণী মহাতারকা।

Picture of Chiranjeevi

ছবির নতুন পোস্টারে চিরঞ্জীবীকে কলকাতার ট্যাক্সিচালকের ভূমিকায় দেখা যাচ্ছে। ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৭:৪৫
Share: Save:

সব যদি পরিকল্পনামাফিক এগোয়, তা হলে খুব শীঘ্রই কলকাতায় একটি দক্ষিণী ছবির শুটিং হতে পারে। ‘ভোলা শঙ্কর’ নামের এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী মহাতারকা চিরঞ্জীবী।

কলকাতার প্রেক্ষাপটে এই তেলুগু ছবির ঘোষণা অনেক আগেই হয়েছিল। চলতি বছরের জানুয়ারিতে শুরু হয়েছিল শুটিং। তাই হায়দরাবাদের রামাজি ফিল্ম সিটিতে বিশাল কলকাতার সেটও তৈরি করা হয়েছিল। সোমবার নির্মাতারা এই ছবিতে চিরঞ্জীবীর একটি লুক প্রকাশ করেন। সেখানে দেখা যাচ্ছে নীলরঙা উর্দি পরে একটি হলুদ ট্যাক্সিতে বসে রয়েছেন অভিনেতা। পিছনে দক্ষিণেশ্বর কালী মন্দিরের আভাসও মিলছে। যা দেখে অনেকেই মনে করছেন ছবিতে কলকাতার এক ট্যাক্সিচালকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জীবী।

চিরঞ্জীবী ছাড়াও এই ছবিতে রয়েছেন তমন্না ভাটিয়া এবং কীর্তি সুরেশ। ছবির পরিচালক মেহের রমেশ। ছবির ৮০ শতাংশ শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে বলে জানা যাচ্ছে। ইন্ডাস্ট্রির একটি সূত্র বলছে, কলকাতায় হতে পারে ছবির শুটিং। সে ক্ষেত্রে চিরঞ্জীবী-সহ বাকি অভিনেতারা কলকাতায় পা রাখতে পারেন। বিষয়টির সত্যতা জানতে আনন্দবাজার অনলাইনের তরফে টলিপাড়ার ফেডারেশনের (ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্‌স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইর্স্টান ইন্ডিয়া) সভাপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হয়। স্বরূপ বললেন, ‘‘প্রাথমিক স্তরে একটি দক্ষিণী ছবির শুটিংয়ের কথা হয়েছে। এখনও কিছুই চূড়ান্ত হয়নি।’’ কলকাতায় কবে থেকে শুটিং হতে পারে? ফেডারেশন সভাপতির কথায়, ‘‘এই ধরনের শুটিংয়ের ক্ষেত্রে একটি ইন্ডাস্ট্রির ফেডারেশন অন্য ইন্ডাস্ট্রিকে যোগাযোগ করে। এ ক্ষেত্রেও সেটাই হয়েছে। তবে আমরা এখনও প্রযোজনা সংস্থার তরফে চিঠি পাইনি। চূড়ান্ত হলে তার পর বলতে পারব।’’

শোনা যাচ্ছে, দক্ষিণী সুপারস্টার অজিত কুমার অভিনীত ২০১৫ সালের তামিল ছবি ‘ভেদালম’-এর রিমেক ‘ভোলা শঙ্কর’। তবে গল্পকে কলকাতার প্রেক্ষাপটে সাজানো ছাড়াও আরও কিছু কিছু পরিবর্তন করা হয়েছে। ছবিটি মুক্তি পাওয়ার কথা অগস্ট মাসে। তাই হাতে বিশেষ সময় নেই। এখন আগামী দিনে চিরঞ্জীবীকে কলকাতায় ট্যাক্সি চালাতে দেখা যাবে কি না তার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE