Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Telugu Choreographer Passes Away

মাথায় দেনার বোঝা! লড়াই শেষের ভিডিয়ো পোস্ট করে নিজেকেই শেষ করে দিলেন তেলুগু নৃত্যশিল্পী

কোরিয়োগ্রাফার হিসাবে তেলুগু ইন্ডাস্ট্রির চেনা মুখ তিনি। চৈতন্যর নাচের প্রশংসা করেছেন স্বয়ং প্রভু দেবা। বিপুল পরিমাণ ধার শোধ করতে না পেরে রবিবার নিজেকেই শেষ করে দিলেন তিনি।

Telugu choreographer Chaitanya ends his life after failing to repay loans, posts heartbreaking video online before death.

মাথায় বিপুল দেনার বোঝা, সামলাতে না পেরেই তলিয়ে গেলেন তেলুগু নৃত্যশিল্পী চৈতন্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নেল্লোর শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৪:৩৪
Share: Save:

আবার প্রকাশ্যে এল গ্ল্যামার জগতের নেপথ্যের অন্ধকার। টাকার অভাবে আত্মহত্যা করলেন তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ চৈতন্য। তেলুগু ইন্ডাস্ট্রির নামজাদা কোরিয়োগ্রাফার ছিলেন তিনি। গত ৩০ এপ্রিল আত্মহননের পথ বেছে নেন চৈতন্য। তার আগে সমাজমাধ্যমের পাতায় শেষ বারের জন্য একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন তিনি। তার পরেই নিজেকে শেষ করে দেন তেলুগু সিনেজগতের অন্যতম পরিচিত নৃত্যশিল্পী।

সমাজমাধ্যমে পোস্ট করা ভিডিয়ো বার্তায় চৈতন্য বলেন, ‘‘আমার মা, বাবা ও বোন সব সময় আমার যত্ন নিয়েছেন, কখনও আমাকে কোনও সমস্যার সম্মুখীন হতে দেননি। আমি আমার বন্ধুদের কাছে মন থেকে ক্ষমা চাইছি। আমি অনেককে বিরক্ত করেছি, আমি তাঁদের সবার কাছে ক্ষমা চাইছি। টাকাপয়সার ক্ষেত্রে আমি রাস্তা হারিয়ে ফেলেছিলাম। শুধু টাকা ধার নিলেই হয় না, সেটা শোধ করারও ক্ষমতা থাকতে হয়। আমি তা করতে পারিনি।’’ ভিডিয়ো বার্তার শেষে চৈতন্য বলেন, ‘‘আমি এখন নেল্লোরে রয়েছি। আর এটাই আমার জীবনের শেষ দিন। টাকাপয়সা আর দেনা নিয়ে আমার যা সমস্যা, আমি আর সেগুলো নিয়ে বাঁচতে পারছি না।’’

সমাজমাধ্যমের পাতায় এই ভিডিয়ো বার্তা প্রকাশ করার বেশ অনেকটা পরে তা নজরে আসে ইন্ডাস্ট্রির সহকর্মীদের। তত ক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে, নিজেকে শেষ করে ফেলেছেন চৈতন্য। নেল্লোর ক্লাব থেকে উদ্ধার হয় তাঁর নিথর ঝুলন্ত দেহ। তেলুগু ইন্ডাস্ট্রিতে নাচের একটি রিয়্যালিটি শো থেকে দর্শকের কাছে পরিচিত হয়ে উঠেছিলেন চৈতন্য। তাঁর প্রশংসা করেছিলেন প্রভু দেবার মতো নামজাদা নৃত্যশিল্পীও। চৈতন্যর মতো প্রতিভাবান এক জন শিল্পীর মৃত্যুতে শোকাহত গোটা তেলুগু ইন্ডাস্ট্রি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telugu Telugu Movies Choreographer Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE