Advertisement
২২ মে ২০২৪
Bollywood Scoop

প্রাক্তনের সঙ্গে এখনও যোগাযোগ রাখেন রশ্মিকা! তাই কি সম্পর্ক নিয়ে দোটানায় বিজয়?

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— চলচ্চিত্র জগতে বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম প্রায় ‘ওপেন সিক্রেট’-এর মতো। তা সত্ত্বেও এখনও পর্যন্ত সম্পর্কে সিলমোহর দেননি চর্চিত যুগল।

Rashmika Mandanna and Vijay Deverakonda.

(বাঁ দিকে) রশ্মিকা মন্দনা। বিজয় দেবেরাকোন্ডা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫০
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনার প্রেমের গুঞ্জন চলচ্চিত্র জগতের সর্বত্র। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে বিনোদন জগতে প্রায় ‘ওপেন সিক্রেট’ বিজয় ও রশ্মিকার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিক বার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রশ্মিকা। প্রেম থেকে এ বার বিয়ের দিকে গড়িয়েছে জল্পনা। তাঁদের সমীকরণ নিয়ে নিরন্তর আলোচনা হলেও কোথাও গিয়ে বার বার আটকে যাচ্ছেন চর্চিত যুগল। সম্পর্কে কি তবে তৃতীয় ব্যক্তির আনাগোনা?

রশ্মিকা মন্দনা ও রক্ষিত শেট্টি।

রশ্মিকা মন্দনা ও রক্ষিত শেট্টি। ছবি: সংগৃহীত।

২০১৬ সালে ‘কিরিক পার্টি’ ছবির মাধ্যমে বিনোদন জগতে অভিষেক হয় রশ্মিকার। ওই ছবির প্রযোজক ছিলেন রক্ষিত শেট্টি। দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ তিনি। ওই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েন রক্ষিত ও রশ্মিকা। ২০১৭ সালে বাগ্‌দানও সারেন তাঁরা। যদিও সম্পর্ক টেকেনি তাঁদের। ২০১৮ সালে রক্ষিত ও রশ্মিকার প্রেমে চিড় ধরে। বাগ্‌দান ভেঙে বেরিয়ে আসেন দুই তারকা। তবে প্রেম ভাঙলেও পরস্পরের প্রতি তিক্ততা পুষে রাখেননি রক্ষিত ও রশ্মিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে রক্ষিত জানান, রশ্মিকার সঙ্গে এখনও নিয়মিত যোগাযোগ রয়েছে তাঁর। অভিনেত্রী হিসাবে রশ্মিকার সাফল্যের দরাজ প্রশংসাও করেন তাঁর প্রাক্তন বাগ্‌দত্ত।

অন্য দিকে, ২০১৮ সালে ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকে বন্ধুত্ব গড়ে ওঠে বিজয় ও রশ্মিকার মধ্যে। তার পরে ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটে নাকি পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। বহুলচর্চিত সম্পর্কের চার বছর কেটে গেলেও এখনও জনসমক্ষে নিজেদের প্রেম নিয়ে মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা, কেউই। তবে কি প্রেমিকা তাঁর প্রাক্তনের সঙ্গে এখনও পর্যন্ত যোগাযোগ রাখার কারণেই সম্পর্ক নিয়ে ১০০ শতাংশ নিশ্চিত হতে পারছেন না বিজয়? সম্প্রতি একাধিক বার বিজয়ের বাড়িতে দেখা মিলেছে রশ্মিকার। চর্চিত যুগল একত্রবাস করছেন বলেও কানাঘুষো অনুরাগীমহলে। সম্প্রতি এক অনুষ্ঠানে বিজয় এ-ও জানিয়েছেন যে, বিয়ের জন্য নাকি মানসিক ভাবে প্রস্তুত তিনি। কবে রশ্মিকার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি? সেই উত্তর পাওয়ার আশায় জুটির অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE