Advertisement
০৫ মার্চ ২০২৪
Bollywood Update

প্রভাস, অমিতাভের সঙ্গে এ বার হাত মেলাচ্ছেন কমলও! কিন্তু ছবি তৈরি হবে কবে?

ঘোষণার পর থেকেই একের পর এক বাধা। প্রভাস, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা থাকা সত্ত্বেও গেরো কিছুতেই কাটছে না। এ বার সেই দলে যোগ দিলেন কমল হাসনও। শেষমেশ কবে তৈরি হবে ছবি?

South Indian star Kamal Haasan to star in Prabhas’s Project K as antagonist, to start shooting in August.

(বাঁ দিক থেকে) প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১২:০০
Share: Save:

অভিনেতা হিসাবে তিনি একমেবাদ্বিতীয়ম। তারকা হিসাবে তাঁর জনপ্রিয়তা দেশজোড়া। দক্ষিণী ইন্ডাস্ট্রির সেই নায়ককেই ফের দেখা যেতে চলেছে খলনায়কের চরিত্রে। প্রভাস ও অমিতাভ বচ্চনের সঙ্গে হাত মিলিয়ে আসন্ন এক ছবিতে অভিনয় করতে চলেছেন দক্ষিণী মহাতারকা কমল হাসন। নাগ অশ্বিন পরিচালিত ‘প্রজেক্ট কে’ ছবিতে তাঁর উপস্থিতি নিয়ে গত কয়েক দিন ধরেই চলছিল জল্পনা। এ বার খবর, ছবির জন্য সায় দিয়েছেন তিনি। আগামী অগস্ট মাস থেকেই নাকি শুটিংও শুরু করতে চলেছেন কমল। শোনা যাচ্ছে, ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। ‘প্রজেক্ট কে’ ছবির জন্য তারকা অভিনেতাকে ১৫০ কোটি টাকা পারিশ্রমিকের প্রস্তাবও দেওয়া হয়েছে বলে খবর। যদিও এ বিষয়ে এখনও টুঁ শব্দটি করেননি ছবির নির্মাতা বা কমল কেউই।

‘প্রজেক্ট কে’ ছবির মাধ্যমে দক্ষিণী বিনোদন জগতে পা রাখতে চলেছেন বলিউডের ‘শাহেনশা’। দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে একই ফ্রেমে দেখা যেতে চলেছে অমিতাভকে। ছবিতে রয়েছেন বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও। আগামী বছরের জানুয়ারি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল নাগ অশ্বিন পরিচালিত এই ছবির। তবে খবর, পূর্বনির্ধারিত সময়ে ছবির মুক্তি পাওয়ার সম্ভাবনা বেশ ক্ষীণ। কমলের যোগ দেওয়ার পরে কিছুটা হলেও তরান্বিত হবে ছবির কাজ? আশায় বুক বাঁধছেন অনুরাগীরা।

চলতি বছরে মার্চ মাসে ঘটেছে অঘটন। ৬ মার্চ হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং সেটে আহত হন অমিতাভ। ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পাঁজরে চোট লাগে তাঁর। চোট লেগে ছিঁড়ে গিয়েছিল বুকের তরুণাস্থি। ছিঁড়েছিল ডান পাঁজরের পেশিও। হায়দরাবাদে প্রাথমিক চিকিৎসার পর তাড়াতাড়ি মুম্বইয়ে ফিরে আসেন বর্ষীয়ান তারকা। সমাজমাধ্যমে সেই খবর দেন তিনি নিজেই। ওই চোটের পর থেকে বিশ্রামেই রয়েছেন অমিতাভ। আস্তে আস্তে সুস্থ হচ্ছেন তিনি। তবে বয়সের ভারে সেই সুস্থ হয়ে ওঠার গতি কিছু শ্লথ। কবে সম্পূর্ণ সুস্থ হয়ে শুটিংয়ে ফিরতে পারবেন বিগ বি, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE