Advertisement
০৭ মে ২০২৪
Tamannaah Bhatia

১৮ বছরের উপবাস ভেঙে পর্দায় প্রথম বার চুম্বন! কার জন্য নিজের প্রতিজ্ঞা ভাঙলেন তমন্না?

প্রেমে সিলমোহর দিয়েছেন সদ্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেছেন তমন্না ভাটিয়া। সেখানেই তমন্না জানান, ১৮ বছরের শপথ ভেঙে পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন তিনি।

Tamannaah Bhatia breaks her 18-year-old no kissing policy for Vijay Varma in Lust Stories 2.

অভিনেত্রী তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১০:২১
Share: Save:

প্রায় দু’দশকের লম্বা কর্মজীবন। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করার পর এখন বলিউডেও পরিচিত মুখ তিনি। এত বছরের কর্মজীবনে কখনও পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেননি অভিনেত্রী তমন্না ভাটিয়া। তবে সম্প্রতি মুক্তি পাওয়া ‘লাস্ট স্টোরিজ় ২’-এর প্রচার ঝলকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে তাঁকে। তবে কি এত বছরের শপথ শেষমেশ ভাঙলেন তমন্না?

‘লাস্ট স্টোরিজ় ২’-এ বাঙালি পরিচালক সুজয় ঘোষের একটি গল্পে অভিনয় করেছেন তমন্না। তাঁর বিপরীতে রয়েছেন তাঁরই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয় বর্মা। সিরিজ়ের প্রচার ঝলকে বিজয়ের সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে তাঁকে। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমের পাতায়। এ বার ওই দৃশ্য নিয়েই মুখ খুললেন তমন্না। সম্প্রতি এক সাক্ষাৎকারে তমন্না জানান, ‘লাস্ট স্টোরিজ় ২’-এর জন্যই প্রথম বার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি। তমন্না বলেন, ‘‘আমি আমার এত বছরে কর্মজীবনে কখনও কোনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে একটু গুটিয়ে যাই। বা আমার মনে হয়, ‘আমি এটা কখনও করব না’। আমি তো এত দিন এই সিদ্ধান্তেই স্থির ছিলাম যে, আমি পর্দায় কোনও চুম্বনদৃশ্যে অভিনয় করব না।’’ তবে ‘লাস্ট স্টোরিজ় ২’-এর জন্য সেই শপথ ভেঙেছেন তমন্না। নেপথ্যে কি তাঁর চর্চিত প্রেমিক বিজয়? তা অবশ্য স্পষ্ট করেননি অভিনেত্রী। তবে তমন্নার কথায়, ‘‘আমি সব সময় সুজয় ঘোষের সঙ্গে কাজ করতে চেয়েছি। আমি খুশি ও কৃতজ্ঞ যে, সুজয় এই চরিত্রের জন্য আমাকে বেছেছিলেন। এর আগে তো কোনও অন্তরঙ্গ দৃশ্যে আমি অভিনয়ই করিনি। তাই এমন একটা চরিত্রের জন্য আমায় না-ই ভাবতে পারতেন।’’

দিন কয়েক আগেই বিজয়ের সঙ্গে প্রেমে স্বীকারোক্তি দিয়েছেন তমন্না। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, বিজয়ের সঙ্গে খুব ভাল আছেন তিনি। বিজয় তাঁর ‘হ্যাপি প্লেস’। তমন্নার স্বীকারোক্তির পরিপ্রেক্ষিতে নিজের মনের কথা উজাড় করে দিয়েছেন বিজয়ও। দিন কয়েক আগেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এক সাক্ষাৎকারে তমন্নাকে বলতে শোনা যায়, ‘‘বিজয়ের সঙ্গে থাকলে আমায় কোনও মুখোশ পরে থাকতে হয় না। আমি সত্যিই নিজের মতো থাকতে পারি। ও আমাকে সেই নিরাপদ জায়গাটা করে দিয়েছ। ও আমার খুশির ঠিকানা।’’ তমন্নার এই মন্তব্যেই স্পষ্ট তাঁর ও বিজয়ের রসায়ন। বিজয় এত দিন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ক্যামেরার সামনে কোনও উচ্চবাচ্য করেননি। তবে তমন্নার ওই স্বীকারোক্তির পরে তাঁকে এই বিষয়ে প্রশ্ন করলে অভিনেতা বলেন, ‘‘সব কিছু জনসমক্ষে প্রকাশ করার একটা নির্দিষ্ট সময় থাকে। আমি এটুকুই বলতে পারি যে, আমার জীবন এখন ভালবাসায় পরিপূর্ণ। আমি খুব ভাল আছি।’’ তমন্নার মতো গুছিয়ে প্রেমের ইস্তাহার না দিলেও বিজয়ের কথায় স্পষ্ট, প্রেমেই আছেন তিনিও। বিজয়ের জন্য নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন কি না, তা পরিষ্কার করে না বললেও তাঁর জন্যই যে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা সহজ হয়েছে তমন্নার ক্ষেত্রে, তা বেশ স্পষ্ট যুগলের কথাবার্তায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE