Advertisement
২৮ মে ২০২৪
Bollywood scoop

তামিল ছবিতে আত্মপ্রকাশ আসন্ন, জমি শক্ত করতে কোন তারকার সঙ্গে জুটি বাঁধছেন সঞ্জয় দত্ত?

বিজয় থালাপতির ‘লিও’ ছবির মাধ্যমে তামিল বিনোদন জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। সেই ছবির মুক্তির আগেই অন্য এক দক্ষিণী তারকা সঙ্গে হাত মেলালেন সঞ্জু বাবা।

Sanjay Dutt

সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৭:৫১
Share: Save:

সাফল্য ও জনপ্রিয়তার নিরিখে গত কয়েক বছর ধরেই বলিউডকে টেক্কা দিচ্ছে দক্ষিণী বিনোদন জগৎ। আজকাল দক্ষিণী ইন্ডাস্ট্রির দিকেই বেশি ঝুঁকছেন বলিউডের তাবড় তারকারা। সইফ আলি খান থেকে শাহরুখ খান, দক্ষিণী পরিচালকদের সঙ্গে জুটি বেঁধে ‘প্যান ইন্ডিয়ান’ ছবিতে কাজ করছেন বলিউড অভিনেতারা। এই তালিকায় রয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্তও। দক্ষিণী তারকা বিজয়ের সঙ্গে ‘লিও’ ছবিতে কাজ করছেন সঞ্জয়। এই ছবির মাধ্যমেই তামিল ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ সঞ্জু বাবার। ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেতাকে। এখনও পর্যন্ত মুক্তি পায়নি সেই ছবি। তার আগেই আরও এক দক্ষিণী তারকার সঙ্গে হাত মেলাচ্ছেন সঞ্জয়। খবর, প্রভাসের সঙ্গে একটি ‘হরর কমেডি’ ধারার ছবিতে অভিনয় করতে চলেছেন সঞ্জয়।

দক্ষিণী পরিচালক মারুতি পরিচালিত একটি ছবিতে কাজ করছেন প্রভাস। ওই ছবিতেই দেখা যেতে চলেছে সঞ্জয়কে। শোনা যাচ্ছে, প্রাথমিক ভাবে অন্য নাম ভাবা হলেও শেষ পর্যন্ত হরর কমেডি ঘরানার এই ছবির নাম চূড়ান্ত করা হয়েছে ‘রয়্যাল’।

খবর, ছবির কাজ আগেই শুরু হয়ে যাওয়া সত্ত্বেও প্রভাসের ব্যস্ততার কারণে মাঝে তা স্থগিত করে দেওয়া হয়। ‘আদিপুরুষ’ ছবির প্রচার ও মুক্তির পরে এ বার কিছুটা সময় পেয়েছেন প্রভাস। তাই এ বার ফের নতুন উদ্যমে শুরু হতে চলেছে মারুতি পরিচালিত এই ছবির কাজ।

৫০০ কোটি টাকার ‘আদিপুরুষ’-এ কাজ করার পর এ বার মাত্র ৫০ কোটি টাকার ‘রয়্যাল’-এ কাজ করতে চলেছেন প্রভাস। শোনা যাচ্ছে, ছবিতে প্রভাসের দাদুর চরিত্রে দেখা যেতে চলেছে সঞ্জয়কে। সঞ্জয়ের চরিত্রের ভূতই নাকি ভর করতে চলেছে প্রভাসের চরিত্রের উপরে। সেই গল্পের উপর নির্ভর করেই বাঁধা ছবির চিত্রনাট্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE