Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Prabhash

র‌্যাম্বোর চরিত্রে প্রভাস?

প্রভাসের হাতেও ছবির সংখ্যা কম নয়। ‘রাধে শ্যাম’, ‘আদিপুরুষ’ এবং নাগ অশ্বিন পরিচালিত আরও একটি ছবি, যেখানে প্রভাসের বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

দক্ষিণী সুপারস্টার প্রভাস।

দক্ষিণী সুপারস্টার প্রভাস।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ০৪:৪১
Share: Save:

গত বছর ঘোষণা করা হয়েছিল হলিউড মুভি ‘র‌্যাম্বো’র হিন্দি রিমেক হবে এবং তাতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন টাইগার শ্রফ। অভিনেতা নতুন ছবির পোস্টারও শেয়ার করেছিলেন। কিন্তু এখন শোনা যাচ্ছে, ওই চরিত্রের জন্য নির্মাতারা টাইগারের বদলে প্রভাসকে ভাবছেন। কারণ অন্যান্য বেশ কিছু প্রজেক্ট নিয়ে টাইগার এতটাই ব্যস্ত যে, তিনি ‘র‌্যাম্বো’র রিমেকের জন্য সময় দিতে পারছেন না। টাইগার এই মুহূর্তে ‘গণপত’, ‘হিরোপন্তি টু’ এবং ‘বাগী ফোর’ নিয়ে ব্যস্ত। হিন্দি ‘র‌্যাম্বো’র পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তাঁর সঙ্গে টাইগার ‘ওয়র টু’ করবেন, এমন খবরও শোনা যাচ্ছে। সিদ্ধার্থও নাকি চান না, দু’টি প্রজেক্ট একই হিরোর সঙ্গে করতে। সেই কারণে অ্যাকশন সমৃদ্ধ এই ছবির জন্য প্রভাসের কথা ভাবা হচ্ছে। যদিও প্রভাসের হাতেও ছবির সংখ্যা কম নয়। ‘রাধে শ্যাম’, ‘আদিপুরুষ’ এবং নাগ অশ্বিন পরিচালিত আরও একটি ছবি, যেখানে প্রভাসের বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

এই দক্ষিণী সুপারস্টার বলিউডেও নিজের জায়গা পাকা করে ফেলেছেন। ইন্ডাস্ট্রিতে খবর, ছবি প্রতি ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস। ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক সিনিয়র তারকাই এই অঙ্কের পারিশ্রমিক নিয়ে থাকেন, কিন্তু প্রভাসের প্রজন্মের মধ্যে তিনিই দৃষ্টান্ত স্থাপন করেছেন। ‘বাহুবলী’র পরে অভিনেতার সর্বভারতীয় গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। যে কারণে এত বড় অঙ্কের দর হাঁকার জায়গায় পৌঁছেছেন প্রভাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE