Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Jagaddhatri Serial

টিআরপি তালিকায় শীর্ষে থেকেও শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’! সত্যি খোলসা করলেন অঙ্কিতা

টিআরপি তালিকায় এই মুহূর্তে এক নম্বরে রয়েছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। শীর্ষে থাকার পরেও টলিপাড়ার অন্দরে সিরিয়াল বন্ধ হওয়ার জল্পনা।

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের দৃশ্য।

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের দৃশ্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৫:৪৮
Share: Save:

গত দু’সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। জ্যাস সান্যালের হাতে একের পর এক নতুন কেস। স্ত্রী-এর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে স্বয়ম্ভূকেও দেখছেন দর্শক। সৌম্যদীপ মুখোপাধ্যায় এবং অঙ্কিতা মল্লিকের জুটি এই কয়েক বছরে দর্শকের প্রিয় হয়ে উঠেছে। মাঝে নম্বর অনেকটাই কমেছিল। কিন্তু নতুন গল্প আবারও অনুরাগীদের আগ্রহ বাড়িয়েছে। শীর্ষে থাকার পরেও এই সিরিয়ালকে কেন্দ্র করে গুঞ্জনের শেষ নেই। সম্প্রতি টলিপাড়ার অন্দরে বিস্তর আলোচনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হবে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভূর গল্প। সত্যিই কি তাই? সাধারণত যে সমস্ত গল্পের টিআরপি শীর্ষে থাকে, সেই সিরিয়াল শেষ করার পরিকল্পনা কখনও করেন না চ্যানেল কর্তৃপক্ষ। এ ক্ষেত্রে আচমকা উল্টোটা হচ্ছে কেন?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অঙ্কিতার সঙ্গে। অভিনেত্রী বলেন, “সম্পূর্ণ ভুল খবর রটছে। আমাদের সিরিয়াল বন্ধ হওয়ার কোনও সম্ভবনাই নেই। এত ভাল গল্প আসছে। সম্প্রতি নতুন প্রোমোও দেখা গিয়েছে। ইন্দ্রাণী (দত্ত) ম্যামকে দেখা যাবে। নম্বরও ভাল আছে। তা হলে কেন এমনটা হবে? এটা ভুয়ো খবর।”

উল্লেখ্য, এ সপ্তাহে ৮.১ পেয়ে ‘জগদ্ধাত্রী’র পাশাপাশি শীর্ষে রয়েছে ‘নিমফুলের মধু’ সিরিয়ালটিও। তবে কিছু অদলবদল হয়েছেই। এ সপ্তাহে প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE