Advertisement
১৬ মে ২০২৪
Anushka Sharma

দ্বিতীয় সন্তানের জন্মের পরেই নাকি অভিনয় ছাড়বেন অনুষ্কা! মা হওয়ার খবর ছড়াতেই শুরু গুঞ্জন

শিরোনামে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। আবার নাকি মা হতে চলেছেন নায়িকা। শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তান জন্মের পরেই বড় সিদ্ধান্ত নেবেন নায়িকা।

অনুষ্কা শর্মা।

অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৩:১০
Share: Save:

শুক্রবার সকাল থেকে মায়ানগরীতে জোর চর্চা। দ্বিতীয় বার নাকি মা-বাবা হতে চলেছেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। শোনা যাচ্ছে, তিন মাসের অন্ত্বঃসত্ত্বা অভিনেত্রী। মেয়ে ভামিকা কোহলির বয়স দু’বছর। তার খেলার সঙ্গী আসছে নাকি। 'হিন্দুস্তান টাইম্‌স’-এর প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুষ্কাকে। সে সময় বিরাট নিজে ছবিশিকারিদের ছবি না ছাপার অনুরোধ করেন। এবং পাশাপাশি এ-ও নাকি জানান, খুব তাড়াতাড়ি তাঁরা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তার পর থেকেই খবর ধীরে ধীরে রটেছে। এই ঘটনার পর মুহূর্তেই নতুন জল্পনা শুরু বলিপাড়ায়। দ্বিতীয় সন্তান হওয়ার পর নাকি অভিনয় ছেড়ে দেবেন নায়িকা?

নায়িকার কাছ থেকে সুখবর শোনার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এরই মধ্যে ছড়িয়ে পড়েছে অভিনেত্রীর এক পুরনো ভিডিয়ো। যে সাক্ষাৎকারে পেশা ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন অভিনেত্রী। অনুষ্কা বলেছিলেন, “বিয়ে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি বিয়ে করে সন্তান মানুষ করতে চাই। এমনকি বিয়ের পর কাজ করার ইচ্ছাও নেই। পরিবারকে পুরো সময়টা দিতে চাই।” যদিও বিয়ের পর তেমনটা হয়নি। মেয়ে হওয়ার পরেও দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সঙ্গে আবার রয়েছে তাঁর প্রযোজনা সংস্থাও।

ইন্ডাস্ট্রির অন্দরে অনেকেই মনে করছেন, দ্বিতীয় সন্তান হওয়ার পর হয়তো শুধুই সংসারে মন দেবেন নায়িকা। খবর, কোহলি দম্পতি আগের বারের মতোই এই খুশির খবর ঘোষণা করবেন। তবে গত বারের মতোই একটু দেরিতে। তাই তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোর অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার থেকে নিজের অন্তঃসত্ত্বা দশা আড়ালে রাখতেই কি পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অনুষ্কার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE