Advertisement
০৩ মার্চ ২০২৪
Mimi Chakraborty

ইন্দ্রদীপের আগামী ছবিতে মিমি! আগে কোন নায়িকাকে এই চরিত্রের জন্য ভেবেছিলেন পরিচালক?

সঙ্গীত পরিচালনার পাশাপাশি তিনি এখন ছবির পরিচালনাও করছেন। পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর আগামী ছবিতে নায়িকা কে?

Speculation that Instead of Subhashree Ganguly director Indradeep Dasgupta selects Mimi Chakraborty for his upcoming movie

(বাঁ দিকে) ইন্দ্রদীপ দাশগুপ্ত। মিমি চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫৯
Share: Save:

পরিচালক ঋতুপর্ণ ঘোষের তৈরি ‘তিতলি’ ছবিটির কথা মনে আছে? সেই ছবির বিখ্যাত গান ‘মেঘ পিওনের ব্যাগের ভিতর’ এখনও দর্শকের মনে গেঁথে। এ বার পরিচালককে শ্রদ্ধার্ঘ্য জানাতে একটি ছবি তৈরি করতে চলেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। সেই ছবির নাম ‘মেঘ পিওনের ঠিকানা’। আগে যদিও এই ছবিটি সম্পর্কে শোনা গিয়েছিল। তবে মাঝে সব কিছু ধামাচাপা পড়ে যায়। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। কারণ, এর আগেও ইন্দ্রদীপের ছবিতে অভিনয় করেছিলেন শুভশ্রী। আগে একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা থেকে আবারও এই ছবিতে শুভশ্রীকে নেওয়ার কথাই ভেবেছিলেন পরিচালক। কিন্তু ইন্দ্রদীপের ছবিতে কাজ করছেন না নায়িকা, সূত্র বলছে এমনটাই। দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। এখন সাত মাসের অন্তঃসত্ত্বা তিনি। তার পরেও কিছু দিন বিরতি নিয়ে পরিবারকে সময় দিতে চান নায়িকা। তাই নাকি ইন্দ্রদীপের এই নতুন ছবি থেকে সরে এসেছেন অভিনেত্রী। এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ ছবিতে অভিনয় করার কথা ছিল নায়িকার। এই একই কারণে সরে আসতে হয় তাঁকে। তাঁর পরিবর্তে অবশ্য সৃজিতের ছবিতে অভিনয় করেছেন জয়া এহসান।

ইন্দ্রদীপের ছবিতে যদি শুভশ্রী অভিনয় না করেন, তা হলে টলিপাড়ার কোন নায়িকাকে দেখা যাবে সেই চরিত্রে? অন্দরের ফিসফাস, এই ছবির জন্য নাকি ফোন গিয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর কাছে। এই মুহূর্তে নায়িকা অবশ্য ব্যস্ত টোটা রায়চৌধুরীর সঙ্গে ওয়েব সিরিজ়ের শুটিং নিয়ে। মিমিকে আদৌ কি দেখা যাবে? এখনও অবশ্য চূড়ান্ত কিছু জানা যায়নি। পরিচালক এবং নায়িকার তরফ থেকেও মেলেনি কোনও আনুষ্ঠানিক বিবৃতি। শোনা যাচ্ছে, আবারও কৌশিক গঙ্গোপাধ্যায়ের জন্য বিশেষ চরিত্র লিখেছেন ইন্দ্রদীপ।

স্টুডিয়োপাড়ার খবর, কৌশিকের কাছে ফোন গিয়েছে ঠিকই। তবে পরিচালক নাকি এখনও কোনও নির্দিষ্ট সময় চূড়ান্ত করে কিছু জানাননি। সময় না পিছলে হয়তো কৌশিককে ছাড়াই শুটিং করতে হবে ইন্দ্রদীপকে। অক্টোবর মাস থেকেই নাকি শুরু হবে এই ছবির শুটিং। আদৌ কি দেখা যাবে মিমিকে? সবটাই ক্রমশ প্রকাশ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE