Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Lucky Ali Kolkata Concert

মাসের শেষ দিনে কলকাতায় শো করছেন লাকি আলি, ঢাকায় গাইবেন অর্ণবের সঙ্গে

কলকাতায় শো করতে আসছেন লাকি আলি, টিকিটের মূল্য কত টাকা?

Lucky ali concert held in kolkata 30th september after that he will performing in Dhaka

লাকি আলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:০১
Share: Save:

গোটা নব্বইয়ের দশক জুড়ে তাঁর সঙ্গীতে মেতেছিলেন শ্রোতারা। ঘরানা ছিল ‘ইন্ডি পপ’। পরনে বোহেমিয়ান পোশাক, হাতে গিটার। খানিক ভাঙা গলাতেই হিল্লোল তুলেছিলেন লাকি আলি। কেরিয়ারের শুরুটা হয়েছিল একক অ্যালবাম দিয়ে। তার পর একাধিক হিন্দি ছবিতে গেয়েছে। প্রায় সব ক’টি ‘চার্টবার্স্টার হিট’। তার গাওয়া হিন্দি গানের মধ্যে অন্যতম জনপ্রিয় ‘এক পল কা জিনা’। অন্য দিকে তাঁর গাওয়া সিঙ্গল ‘ও সনম’ এখনও জনপ্রিয়। কিন্তু মাঝে বহু বছরের বিরতি নিয়েছিলেন লাকি। গোয়াতেই স্থায়ী ভাবে থাকতে শুরু করেন। এ বার তিনি কলকাতায় আসছেন শো করতে। তার পর যাবেন বাংলাদেশে।

আগামী ৩০ সেপ্টেম্বর তোপসিয়া এলাকার একটি অভিজাত ক্লাবে হতে চলছে গায়কের অনুষ্ঠান। একক অনুষ্ঠান তাঁর। টিকিটের সর্বোচ্চ মূল্য প্রায় ২৮০০ টাকা সর্বনিম্ন মূল্য প্রায় ১২০০ টাকার কাছাকাছি। তার পর নতুন মাসে ঢাকা যাবেন গায়ক। আলোকি কনভেনশন সেন্টারে ‘লিডিং দ্য টাইমস: পাইওনিয়ার্স অ্যাক্রস জেনারেশনস’ শীর্ষক কনসার্টের আয়োজন করা হয়েছে সেখানেই গাইবেন লাকি। এই কনসার্টে তিন প্রজন্মের তিন শিল্পী থাকবেন। লাকি ছাড়াও থাকছেন ঢাকার সংগীতশিল্পী অর্ণব, পাকিস্তানি তরুণ গায়ক হাসান রাহিম। তবে ঢাকার এই অনুষ্ঠানের টিকিটের মূল্য এখনও চূড়ান্ত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE