Advertisement
০২ মে ২০২৪
Vijay Antony Daughter

দিন কয়েক আগে স্কুলে বিজয়ী হন, সুরকার-অভিনেতা বিজয়ের নাবালিকা মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার

খ্যাতনামী সঙ্গীত পরিচালক এবং অভিনেতা বিজয় অ্যান্টনির ১৬ বছরের মেয়ের আকস্মিক মৃত্যু।

অভিনেতা বিজয় অ্যান্টনি।

অভিনেতা বিজয় অ্যান্টনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১১:১১
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রির খ্যাতনামী সঙ্গীত পরিচালক এবং অভিনেতা বিজয় অ্যান্টনির মেয়ের আকস্মিক মৃত্যু। সুরকারের চেন্নাইয়ের বাড়িত থেকেই উদ্ধার হল তাঁর ১৬ বছরের মেয়ে মীরার ঝুলন্ত দেহ। মঙ্গলবার সকাল ৩টের সময় মীরার অচৈতন্য দেহ উদ্ধার করার পর সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও মৃত ঘোষণা করা হয় তাঁকে। এই মুহূর্তে মীরার মৃত্যুর তদন্ত করছে পুলিশ।

বেশ কিছু দিন আগেই বিজয় চেন্নাইতে বিরাট একটি কনসার্ট করে। এ ছাড়াও খুব শীঘ্রই তাঁর ‘রথম’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তাঁরও প্রস্তুতি চলছে জোরকদমে, এর মাঝেই এই অঘটন। দিন কয়েক আগেই স্কুলে একটি পুরস্কার যেতেন মীরা। সেই সময় অভিনেতার স্ত্রী ফাতিমা মেয়েকে নিয়ে একটি পোস্টও দেন। যা এখন ভাইরাল সমাজমাধ্যমে। সেখানে মেয়ে মীরাকেই ফাতিমা তাঁর শক্তির উৎস বলেন। তাঁর জন্য কতটা গর্বিতা সে কথাও লেখেন। তবে আচমকাই এমন চরম সিদ্ধান্ত কেন নিল এই কিশোরী? চিকিৎসকদের অনুমান, বেশ কয়েক দিন ধরেই নাকি অবসাদে ভুগছিল মীরা। বিজয় ও ফতিমার মীরা ছাড়াও আরও এক কন্যাসন্তান রয়েছে যার নাম লারা। সে মীরার থেকেও বয়সে ছোট। সুরকার বিজয়ের এই সন্তানহারা হওয়ার খবরে সমবেদনা জানিয়েছেন তাঁর সতীর্থরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE