Advertisement
০৩ মে ২০২৪
Jawan 2

আশায় জল ঢাললেন অ্যাটলি! শাহরুখের ‘জওয়ান ২’ নাকি হচ্ছে না, মুখ খুললেন পরিচালক

‘জওয়ান’ দেখে উচ্ছ্বসিত দর্শক, অপেক্ষা ‘জওয়ান ২’-এর। ছবির দ্বিতীয় ভাগ কি আদৌ হচ্ছে, জানালেন অ্যাটলি।

ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২০
Share: Save:

মাত্র তিন দিনেই সুপারহিটের তকমা পেয়ে যায় অ্যাটলির প্রথম হিন্দি ছবি ‘জওয়ান’। ১০ দিনেই বক্স অফিসে প্রায় ৮০০ কোটির ব্যবসা করে ফেলেছে। তার পরেও দুরন্ত গতিতে ছুটছে ‘জওয়ান’-এর বিজয়রথ। শোনা যাচ্ছিল, ইতিমধ্যেই নাকি ‘জওয়ান ২’-এর চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন অ্যাটলি। বাবা-ছেলের যুগলবন্দির এক নয়া স্পিন অফ থাকবে ছবির দ্বিতীয় পর্বে। আজাদ ভাল, না কি বিক্রম রাঠৌর জোরদার— এই চর্চায় মজে দর্শক। তার মাঝে ‘জওয়ান ২’-এর খবরে উত্তেজিত শাহরুখ অনুরাগীরা। তবে এ বার সকলের আশায় জল ঢাললেন পরিচালক অ্যাটলি। তাঁর সাফ কথা এখনই ‘জওয়ান ২’-এর কাজে হাত দেবেন না। তবে কি কিছুটা বিরতি নিয়ে ফের শুরু করবেন?

না, তেমন কোনও আশার আলো দেখাননি অ্যাটলি। তাঁর কথায়, ‘‘কে বলেছে আমি ‘জওয়ান ২’ বানাচ্ছি? আমি কাউকে বলেছি? আমার সব সিনেমায় গল্পের শেষটা কোনও নির্দিষ্ট পরিণতি রাখি না। ‘জওয়ান’ও সে রকমই একটা গল্প। তবে হ্যাঁ, এই ছবিটা নিয়ে একটা চিন্তাভাবনা রয়েছে নিশ্চয়ই। তবে আমার পরবর্তী ছবি ‘জওয়ান ২’, এটা একেবারেই মিথ্যা।’’

তবে দিন কয়েক আগেই পরিচালক জানান, ‘জওয়ান’-এর যে চমকগুলি বড় পর্দায় মিস করছেন দর্শক, সেটাই নাকি দেখা যাবে ওটিটির পর্দায়। অ্যাটলির কথায়, “‘জওয়ান’ ওটিটিতে মুক্তি পেলে ছবিটাকে নতুন ভাবে দেখতে পারবেন দর্শক।’’ সবে এই ছবির স্বত্ব কিনেছে নেটফ্লিক্স। কবে মুক্তি পাবে মুঠোপর্দায়, তা এখনও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jawan 2 Atlee Shah Rukh Khan Bollywood Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE