Advertisement
২২ জুলাই ২০২৪
Swastika Mukherjee

চঞ্চলের নতুন নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়! নভেম্বরেই শুরু হবে নতুন ছবির শুটিং?

বিভিন্ন ভাষায় কাজ করে চলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এ বার বাংলাদেশের ছবিতে সই করেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, তাঁর নতুন নায়ক চঞ্চল চৌধুরী।

Speculation Tollywood actress Swastika Mukherjee going to paired up opposite Chanchal Chowdhury

(বাঁ দিকে) চঞ্চল চৌধুরী, স্বস্তিকা মুখোপাধ্যায়(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩১
Share: Save:

কোনও না কোনও কারণে বিভিন্ন সময়ে তাঁকে নিয়ে ‘বিতর্ক’-এর সৃষ্টি হয়। যে কোনও বিষয়ে নিজের মতামত দিতে পিছপা হন না অভিনেত্রী। তিনি স্বস্তিকা মুখোপাধ্যায়। ইদানীং তিনি মন দিয়েছেন অন্য ভাষার ছবিতে। তাই অনেকে অভিযোগও জানান যে, কেন বাংলা ছবিতে এত কম দেখা যায় স্বস্তিকাকে? তিনি বরাবরই বলে এসেছেন, সব সময় একটু অন্য রকম কাজ করার খিদে তাঁকে তাড়া করে বেড়ায়। তাই স্বস্তিকাকে ‘হ্যাঁ’ বলানো বেশ মুশকিল হয়ে দাঁড়িয়েছে অনেক পরিচালক প্রযোজকের পক্ষে। শোনা যাচ্ছে, তেমনই কোনও লোভনীয় চিত্রনাট্য নাকি শুনেছেন নায়িকা। শোনার পর ‘না’ বলতে পারেননি।

টলিপাড়ার নতুন গুঞ্জন, এ বার বাংলাদেশের নতুন ছবির প্রস্তাব গিয়েছে স্বস্তিকার কাছে। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনা কি না, তা এখনও সঠিক ভাবে জানা যায়নি। তবে অন্দরের খবর বাংলাদেশের এই ছবির জন্য রাজিও হয়ে গিয়েছেন নায়িকা। তবে এখানেই শেষ নয়। রয়েছে আরও চমক। এই ছবির নায়ক নাকি চঞ্চল চৌধুরী। অর্থাৎ সব ঠিক থাকলে প্রথম বার বড় পর্দায় জুটি বাঁধবেন চঞ্চল এবং স্বস্তিকা। প্রযোজক নাকি ইতিমধ্যেই অগ্রিম দিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। কিন্তু চঞ্চলের ডেট পেতে অসুবিধা হচ্ছে। তাই এখনও শুটিংয়ের সময় চূড়ান্ত হয়নি। সম্ভবত পুজোর পরে অর্থাৎ নভেম্বরেই শুরু হবে এই নতুন সিনেমার শুটিং।

এই মুহূর্তে কলকাতায় রয়েছেন স্বস্তিকা। এখন নাকি এক মাসের বিরতি। তবে শরীরে নানা রকম সমস্যা দেখা দিচ্ছে। তাই আগামী সপ্তাহেই নাকি হবে অস্ত্রোপচার। এক মাস বিশ্রাম নেওয়ার পর আবারও কাজে ফিরবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE