Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mimi-Abir

‘রক্তবীজ’-এর সংযুক্তা এবং পঙ্কজ একসঙ্গে! আবার জুটি বাঁধছেন মিমি-আবীর?

২০২৪ সালে একের পর এক নতুন জুটির ঘোষণা। এ দিকে সিনেমাপাড়ায় ফিসফাস, ২০২৩ সালের অন্যতম আলোচিত জুটি মিমি-আবীরকে আবার নাকি বড় পর্দায় দেখা যাবে।

Speculations are Actress Mimi Chakraborty and Actor Abir Chatterjee going to paired up soon

(বাঁ দিকে) মিমি চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৩:১১
Share: Save:

দুর্গাপুজোয় মুক্তি পেয়েছিল আবীর চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী অভিনীত ছবি ‘রক্তবীজ’। এর আগে বড় পর্দায় তাঁদের জুটি হিসাবে দেখেননি দর্শক। যদিও এক ছবিতে অভিনয় করছেন তাঁরা। তবে একে অন্যের বিপরীতে কখনও কাজ করেননি। শোনা যাচ্ছে, ২০২৪ সালে আবারও এই জুটিকে দেখবেন দর্শক। ইতিমধ্যেই কথাবার্তাও হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, সুরিন্দর ফিল্মসের একটি ছবির জন্য প্রাথমিক কথা হয়েছে নায়ক-নায়িকা দু’জনের সঙ্গেই। তবে এ বিষয়ে সবারই মুখে এখন কুলুপ। শোনা যাচ্ছে, এটি কোনও পারিবারিক গল্প নয়। তবে পরিচালক এখনও চূড়ান্ত হয়নি।

‘রক্তবীজ’ ছবির প্রচার চলাকালীনই বোঝা গিয়েছিল আবীর এবং মিমির মধ্যে এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তাঁরা জানিয়েছিলেন, বহু দিন ধরেই জুটি হিসাবে কাজ করা ইচ্ছে ছিল তাঁদের। কিন্তু হয়ে উঠছিল না। এমনকি, মিমির প্রথম কাজ ‘গানের ওপারে’ সিরিয়ালের অডিশনের সময় থেকেই আলাপ হয়েছিল তাঁদের। অর্থাৎ বন্ধুত্বটা বহু বছরের। সেই সমীকরণই দর্শক দেখেছেন ‘রক্তবীজ’ ছবিতে। দর্শকমহলে প্রশংসিতও হয়েছিল তাঁদের অভিনয়। নতুন ভাবে এই জুটিকে দেখার অপেক্ষায় অনুরাগীরা। যদিও এ বছর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও জুটিতে দেখা যাবে নায়ককে।

উল্লেখ্য, গত বছরের পুজো থেকে মিমির সময়টা ভালই যাচ্ছে। তাঁর অভিনীত ছবি বড়দিনেও পর্যন্ত দেখেছেন দর্শক। সেই সঙ্গে বছরের শুরুতে মুক্তি পাবে তাঁর প্রথম ওয়েব সিরিজ়। ‘যাহা বলিব সত্য বলিব’ সিরিজ়ে এক জন আইনজীবীর চরিত্রে দেখা যাবে নায়িকাকে। অন্য দিকে আবীরের ঝুলিতেও একের পর এক কাজ। এই মুহূর্তে অভিনেতা ব্যস্ত ‘বাদামী হায়নার কবলে’ ছবির প্রচারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raktabeej Mimi Chakraborty Abir Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE