Advertisement
০৪ মে ২০২৪
Tithi Basu

‘মা’ সিরিয়ালের ঝিলিকের বিয়ে? কী ভাবে ইঙ্গিত পেলেন তিথির অনুরাগীরা?

‘মা’ সিরিয়ালের ‘ঝিলিক’-কে মনে আছে? অভিনেত্রীর পোস্ট ঘিরে শুরু নতুন জল্পনা। শোনা যাচ্ছে, তিনি নাকি বিয়ে করছেন।

Speculations are Maa serial actress Tithi Basu is getting married soon

অভিনেত্রী তিথি বসু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৮:২২
Share: Save:

টলিপাড়ার অন্দরে নতুন গুঞ্জন। আবারও নাকি টলিপাড়ায় বিয়ের সানাই। চারিদিকে আলোচনা অভিনেত্রী তিথি বসু নাকি বিয়ে করছেন। ইন্ডাস্ট্রিতে অবশ্য তিনি ‘ঝিলিক’ নামেই পরিচিত। ‘মা’ সিরিয়ালের মাধ্যমে দর্শকের নজরে আসেন অভিনেত্রী। তবে অনেক ছোট থেকেই অভিনয় যাত্রা শুরু করেছিলেন তিনি। তবে ‘মা’ শেষ হওয়ার পর থেকে তেমন ভাবে তাঁকে সিরিয়ালে দেখা যায়নি। তার পর এখন পুরোদমে নিজের ইউটিউব চ্যানেলে মন দিয়েছেন তিনি। বৃহস্পতিবার আচমকাই একটি ছবি পোস্ট করেন তিথি। যেখানে দেখা যাচ্ছে পঞ্চব্যঞ্জন সাজানো। মাছ, মাংস হরেক রকম পদের সামনে হাসিমুখে বসে রয়েছেন অভিনেত্রী। সেই ছবিতে তিথি লিখেছেন ‘প্রথম আইবুড়োভাত’। সেই সঙ্গে উল্লেখ করেছেন আরও এক ইউটিউবারের। তবে কি প্রথম আইবুড়োভাত খেলেন তিথি?

অভিনেত্রীর পোস্ট দেখার পর থেকে নানা প্রশ্ন ভরে গিয়েছে তাঁর এই প্রোফাইল। তবে ধোঁয়াশা কেটেছে কিছু ক্ষণেই। কারণ, যে ইউটিউবারকে নিজের পোস্টে উল্লেখ করেছিলেন তিথি, তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। বোঝা যাচ্ছে পুরোটাই প্রচারমূলক। এর ফলে বেশ নেতিবাচক মন্তব্যও শুনতে হয়েছে তিথিকে। যদিও অভিনেত্রীর তরফ থেকে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি। কেউ লিখেছেন, “এমন সব ছবি পোস্ট করেন কেন?” কেউ লিখেছেন, “আপনার লজ্জা করছে না এমন সব ভুল পোস্ট করতে।”

এই মুহূর্তে তিনি ছোট পর্দায় কাজ করতে খুব একটা আগ্রহী নন। আপাতত নিজের ভ্লগেই মন দিয়েছেন তিথি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actress Tithi Basu Bengali Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE