Advertisement
১৪ জুলাই ২০২৪
Celebrity Gossip

ছবির মূল নায়কের দৃশ্যেই নাকি কাঁচি চলেছে বেশি! প্রযোজকের উপর রেগে আগুন অভিনেতা

ইন্ডাস্ট্রিতে এই প্রযোজক এবং নায়কের খুবই ঘনিষ্ঠতা। কিন্তু ছবি মুক্তির আগে দু’জনের মধ্যে তৈরি হয়েছে মনোমালিন্য।

Speculations suggest that a leading hero of bengali industry got into conflict with his co-producer

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৮:২৬
Share: Save:

বিগত কয়েক বছরে টলিপাড়ার এই প্রযোজক জুটি বেঁধেছেন এক প্রথম সারির নায়কের সঙ্গে। সেই নায়ক অবশ্য প্রযোজকও বটে। নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে তাঁর। বছরে তিনটে ছবি করেন। যার মধ্যে একটি ছবি তৈরি হয় যৌথ প্রযোজনায়। সম্প্রতি সহ-প্রযোজকের বাড়ির অনুষ্ঠানে ধুতি -পাঞ্জাবিতে সপরিবার হাজির হয়েছিলেন নায়ক। পারিবারিক বন্ধুত্ব গড়ে উঠেছে তাঁদের মধ্যে।

কিন্তু টলিপাড়ায় গুঞ্জন, এই বন্ধুত্বে নাকি ফাটল ধরেছে! প্রযোজক এবং নায়কের মধ্যে শুরু হয়েছে মন কষাকষি। যদিও অন্দরের মতবিরোধ প্রকাশ্যে আনতে মোটেই রাজি নন তাঁরা। আর কিছু দিন পরেই তাঁদের একটি ছবির মুক্তি পাওয়ার কথা। চুটিয়ে প্রচারও চালিয়ে যাচ্ছেন তাঁরা। কিন্তু অন্দরের গুঞ্জন, প্রযোজকের উপর বেজায় চটেছেন নায়ক। ছবির পোস্টার তৈরি হওয়ার সময় থেকেই নাকি কিছু না কিছু সমস্যা লেগেই রয়েছে।

কিন্তু এত মতবিরোধের কারণ কী? এই ছবিতে অভিনয় করছেন টলিপাড়ার আরও এক পরিচিত অভিনেতা। যদিও দুই নায়ককে একই ছবিতে আগেও দেখেছেন দর্শক। শোনা যাচ্ছে, সম্পাদক নাকি ছবিতে এই দ্বিতীয় নায়ককে বেশি প্রাধান্য দিয়ে ফেলেছেন। ফলে প্রযোজক-ঘনিষ্ঠ ছবির মূল নায়ক খুবই গোসা করেছেন। দু’জনের মধ্যে তাই শুরু হয়েছে এক ঠান্ডা লড়াই। যদিও ছবির প্রচারে দু’জনকেই হাসিমুখে দেখা যাচ্ছে। এমনিতেও টলিপাড়ার অন্দরে যা-ই ঘটে যাক না কেন, প্রকাশ্যে কেউ টুঁ শব্দটি করেন না। এ ক্ষেত্রেও কি তা হলে বিষয়টা তা-ই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Gossip Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE