বলিউডে স্টার কিডদের মধ্যে অন্যতম জনপ্রিয় জাহ্নবী কপূর। তাঁকে লেন্সবন্দি করার জন্য মুখিয়ে থাকেন অলোকচিত্রী থেকে অনুরাগীরা। শরীরচর্চার জন্য জিম বা পিলাটিস ক্লাসে যাওয়ার পথে জাহ্নবীর ছবি প্রায়ই শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়। কেতাদুরস্ত স্টাইলের জন্য জাহ্নবী যেমন প্রশংসিত হন, ঠিক তেমনই ট্রোলড-ও হয়েছেন বহু বার। এ বার আরও এক বার ট্রোলিং-তালিকায় নাম উঠল শ্রীদেবী-কন্যার।

উজ্জ্বল হলুদ সালোয়ার-কামিজ-ওড়নায় সেজে থাকা জাহ্নবী সম্প্রতি ক্যামেরাবন্দি হন তাঁর পিলাটিস ক্লাসের সামনে। মানানসই কানের দুল আর গয়নায় দারুণ দেখাচ্ছিল জাহ্নবীকে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ছবি আর ভিডিয়োয় দেখা যায়, পিলাটিস ক্লাস থেকে বেরিয়ে সবার দিকে হাত নাড়তে নাড়তে জাহ্নবী নিজের গাড়িতে উঠে যান।

এখানেই সূত্রপাত যাবতীয় বিপত্তির। গাড়িতে ওঠার সময় দেখা যায়, জাহ্নবীর ওড়না থেকে ঝুলছে প্রাইস ট্যাগ! এই ছবি আর ভিডিয়ো শেয়ার হতে না হতেই নেটিজেনদের মধ্যে হাসির রোল ওঠে। ওড়নার প্রান্ত থেকে ঝুলে থাকা দামের চিরকুট নজর এড়ায়নি নেটিজেনদের। কার্যত জাহ্নবীর পুরো সাজ-ই মাটি হয়ে যায় ভার্চুয়াল দুনিয়ায়। তবে ট্যাগ দেখা গেলেও পোশাকের দাম জানতে পারেননি নেটিজেনরা। হাজার চেষ্টাতেও তা অজ্ঞাতই রয়ে গিয়েছে।

আরও পড়ুন: বাঙালদের মতো রান্না কেউ পারে না, ঢাকায় বললেন ঋতাভরী

উজ্জ্বল হলুদ সালোয়ার-কামিজ-ওড়নায় সেজে থাকা জাহ্নবী সম্প্রতি হলেন ক্যামেরাবন্দি(ছবি: সোশ্যাল মিডিয়া)  

গত বছরই মুক্তি পেয়েছে ঈশান খট্টরের বিপরীতে জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’। আগামী বছর তাঁর আরও তিনটি ছবি মুক্তির অপেক্ষায়। সেগুলি হল ‘গুঞ্জন সাক্সেনা’, ‘রুহি আফজা’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’।

আরও পড়ুন: কৃত্রিম পায়েই পুনর্জন্ম, ভয়ঙ্কর দুর্ঘটনাও বন্ধ করতে পারল না সরস্বতীর বরপুত্রী সুধার বিশ্বজয়

বনি কপূর ও শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী খুবই ফিটনেস-সচেতন। জিম-এর পাশাপাশি নিয়মিত যান পিলাটিস ক্লাসে। ‘পিলাটিস’ শরীরচর্চার একটি বিশেষ পদ্ধতি। জোসেফ পিলাটিসের নামে নামাঙ্কিত এই পদ্ধতি পশ্চিমী দুনিয়ার নতুন প্রজন্মের কাছে খুবই জনপ্রিয়।