Advertisement
০৪ মে ২০২৪
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: শ্রাবন্তীর বাড়ির কালী পুজোয় কালো পোশাকে হাজির তাঁর দুই কাছের পুরুষ, কারা তাঁরা?

অভিনেত্রীর বাড়িতে শাসকদলের বিধায়কের উপস্থিতি অভিনেত্রীর তৃণমূল কংগ্রেসে যোগদানের জল্পনায় যেন নতুন করে ঘৃতাহুতি দিয়েছে!

বিতর্ক এবং শ্রাবন্তী যেন সমার্থক।

বিতর্ক এবং শ্রাবন্তী যেন সমার্থক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ১৮:১৬
Share: Save:

টুইট করে বিরোধী দলত্যাগ। তার পরেই শাসকদলের জনসভায় উপস্থিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তখনই জল্পনা, এ বার কি পদ্মফুল ছেড়ে জোড়াফুলে তিনি? এর পরেই পুরভোটের আগে একাধিক পুরপিতার হয়ে প্রচারেও সামিল হন তিনি। সেই জল্পনা আরও জোরালো করল বৃহস্পতিবারের একটি ছবি। খবর, শ্রাবন্তীর বাড়ির কালীপুজোয় আমন্ত্রিত কামারহাটির বিধায়ক মদন মিত্র!

একই সঙ্গে উপস্থিত প্রেমিক অভিরূপ নাগচৌধুরীও। আর্বানার বহুতলে পরস্পরের পড়শি শ্রাবন্তী-অভিরূপ। সেই থেকেই আলাপ, পরিচয়, প্রেমের গুঞ্জন। একাধিক বার একাধিক জায়গায় দেখা গিয়েছে জুটিকে। সদ্য দুবাই থেকেও সময় কাটিয়ে এসেছেন তাঁরা। কিন্তু অভিনেত্রীর বাড়িতে শাসকদলের বিধায়কের উপস্থিতি অভিনেত্রীর তৃণমূল কংগ্রেসে যোগদানের জল্পনায় যেন নতুন করে ঘৃতাহুতি দিয়েছে!

বিষয়টি নিয়ে আনন্দবাজার অনলাইনের কাছে কেউই মুখ খোলেননি। ফোন বেজে গিয়েছে অভিনেত্রীর। মদন মিত্রের দেহরক্ষীর কথায়, সন্ধেয় একটি ফোন আসে বিধায়কের কাছে। এর বেশি তিনি কিছুই জানেন না। মদন মিত্র এবং অভিরূপকে নিয়ে ছবি তুলেছেন শ্রাবন্তী। দুই পুরুষ আকর্ষণীয় কালো পোশাকে। অভিনেত্রী বেছে নিয়েছিলেন সাদা সিক্যুইন শাড়ি।

শ্রাবন্তীর বাড়ির অতিথি অভিরূপ এবং মদন।

শ্রাবন্তীর বাড়ির অতিথি অভিরূপ এবং মদন।

এর আগেও মদন মিত্রের সঙ্গে একাধিক বার দেখা গিয়েছে শ্রাবন্তীকে। বিরোধী দলে থাকতেই বিধায়কের সঙ্গে দোলযাত্রায় রং খেলেছিলেন তিনি। বিধানসভা নির্বাচনের ঠিক আগেই ঘটে যাওয়া এই ঘটনা তোলপাড় করেছিল রাজ্য রাজনীতি। বিজেপির বর্ষীয়ান নেতা তথা মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় সেই সময় কটাক্ষ করেছিলেন শ্রাবন্তীকে। পরে মদন মিত্রের সঙ্গে একই মঞ্চে তাঁকে দেখা গিয়েছিল অরিন্দম শীলের একটি মিউজিক ভিডিয়ো প্রকাশের অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE