Advertisement
০৪ মে ২০২৪
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: শ্রাবন্তীকে সমন বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখার, অরণ্য ভবনে হাজির নায়িকা

নানা সময়ে বিতর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। কখনও রাজনৈতিক সিদ্ধান্ত, কখনও আবার ব্যক্তিগত জীবনের ওঠানামার কারণে শিরোনামে এসেছেন।

বিপাকে শ্রাবন্তী।

বিপাকে শ্রাবন্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ২০:২৫
Share: Save:

বন্যপ্রাণীর গলায় শিকল পরিয়ে আইনি বিপাকে পড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ১৫ জানুয়ারি এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে সমন পাঠায় বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখা। প্রথমে কিছুটা সময় চেয়ে নিলেও সোমবার অরণ্য ভবনে হাজির হন অভিনেত্রী।

গলায় শিকল পরানো একটি বেজির সঙ্গে নেটমাধ্যমে ছবি পোস্ট করে বিতর্কে জড়ান শ্রাবন্তী। সে বিষয়ে জবাবদিহির জন্য বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখার দফতরে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু সেখানে না গিয়ে শ্রাবন্তী পৌঁছে যান অরণ্য ভবনে। গুঞ্জন, আইনি জটিলতা এড়াতে সেখানে কোনও এক উচ্চ পদস্থ কর্তার সঙ্গে দেখা করতে যান তিনি। তবে সেখান থেকে বেরিয়েই নাকি পৌঁছে যান বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখার দফতরে। সেখানেই জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে।

নানা সময়ে বিতর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। কখনও রাজনৈতিক সিদ্ধান্ত, কখনও আবার ব্যক্তিগত জীবনের ওঠানামার কারণে শিরোনামে এসেছেন। এ বার বন্যপ্রাণীর সঙ্গে ছবি দিয়ে বিপাকে পড়লেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE