Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Manobjomin: প্রেমিকাকে পাশে নিয়ে শিক্ষানবিশ, শ্রীজাতর ‘মানবজমিন’-এ সামিল শ্রাবন্তী-পুত্র

দুর্ঘটনায় তিন মাস শয্যাশায়ী থাকার পরে শ্রীজাত-র ছবি দিয়েই ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় ফিরলেন প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার তিনি আর পরমব্রত চট্টোপাধ্যায় শ্যুটিং করেন ময়দানে, নন্দন চত্বরে। অনেক দিন পরে কাজে ফিরতে পেরে ভীষণ খুশি ‘মানবজমিন’-এর ‘কুহু’।

প্রেমিকার সঙ্গে অভিমন্যু; শ্রীজাত

প্রেমিকার সঙ্গে অভিমন্যু; শ্রীজাত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ২০:৩৪
Share: Save:

প্রথম পরিচালনাতেই একের পর এক চমক! শ্রীজাতর ‘মানবজমিন’-এ কবি পত্নী দূর্বা বন্দ্যোপাধ্যায় অভিনয় করছেন। এ ছাড়া, সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, মিশকা হালিম, পরান বন্দ্যোপাধ্যায় তো আছেনই। শুক্রবার ভোর থেকে ছবির শ্যুটিং শুরু। শনিবারের বড় চমক, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের পরিচালনায় হাতেখড়ি এই ছবি দিয়েই।

প্রেমিকা দামিনী ঘোষকে পাশে নিয়ে ঝিনুক খুঁটিয়ে লক্ষ্য করেছেন ক্যামেরা। শ্রীজাত, সহকারী পরিচালক রাজদীপ ঘোষ কী ভাবে দৃশ্য বুঝে নিচ্ছেন, মনোযোগ দিয়ে খেয়াল করছেন সে সব। প্রযোজক রানা সরকার সেই ছবি ভাগ করে নিয়েছেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে। শ্রীজাত জানিয়েছেন, আপাতত অবজার্ভার হিসেবেই যোগ দিয়েছেন ঝিনুক।

শ্রীজাতর সঙ্গে অভিমন্যু-দামিনী

শ্রীজাতর সঙ্গে অভিমন্যু-দামিনী

পরে কলাকুশলীদের সঙ্গে অভিমন্যু-দামিনী ছবিও তোলেন। এর আগে একাধিক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন, ঝিনুক ক্যামেরার পিছনেই বেশি স্বচ্ছন্দ।

দুর্ঘটনায় তিন মাস শয্যাশায়ী থাকার পরে শ্রীজাত-র ছবি দিয়েই ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় ফিরলেন প্রিয়াঙ্কা। শুক্রবার তিনি আর পরমব্রত চট্টোপাধ্যায় শ্যুটিং করেন ময়দানে, নন্দন চত্বরে। অনেক দিন পরে কাজে ফিরতে পেরে ভীষণ খুশি ‘মানবজমিন’-এর ‘কুহু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Abhimanyu Chatterjee Srijato
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE